• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মাঠেই জড়িয়ে ধরা নারী মেসির মা নন, অবশেষে জানা গেল পরিচয়

প্রকাশিত: ১৬:০০, ২১ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৬:০৭, ২১ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
মাঠেই জড়িয়ে ধরা নারী মেসির মা নন, অবশেষে জানা গেল পরিচয়

কাতারের লুসাইল মাঠকে আজীবন মনে রাখবেন মেসি। তার স্বপ্নের পূর্ণতা পেয়েছে এই মাঠে। রুদ্ধশ্বাস ফাইনালে ফ্রান্সকে হারিয়ে শিরোপা জয়ের পর আনন্দে মাতোয়ারা পুরো আর্জেন্টাইন শিবির। মাঠেই যখন উল্লাস চলছিল, তখন এক নারী এসে মেসিকে জড়িয়ে ধরেন। সবাই ভেবেছিল তিনি মেসির মা। কিন্তু না, তিনি মেসির মা নন। জানা গেছে তার পরিচয়।

অনেকেই ধরে নিয়েছিলেন ওই নারী মেসির মা। এরপর ওই দৃশ্যটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে সত্যিটা হলো—ওই নারী মেসির পরিবারের কেউই নন। ব্রিটিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইল একটি প্রতিবেদনে দাবি করেছে, বিশ্বকাপ ফাইনালের মঞ্চে আর্জেন্টাইন তারকা লিওলেন মেসিকে জড়িয়ে ধরা সেই নারী হলেন আর্জেন্টিনা দলের রাঁধুনি। 

আরও পড়ুন: 

 

জানা যায়, ওই নারীর নাম অ্যান্তোনিও ফারিয়াস। আর্জেন্টিনা ফুটবল সংস্থায় কর্মরত তিনি। আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের পরপরই জার্সি পরে মাঠে আসেন ফারিয়াস। মাঠে নেমে কয়েকজন ফুটবলারকে শুভেচ্ছা জানানোর এক পর্যায়ে মেসির দিকে ছুটে যান অ্যান্তোনিও ফারিয়াস। সেখানে মেসিকে জড়িয়ে ধরেন তিনি। যেই মুহূর্তটি সাড়া ফেলেছে বিভিন্ন মাধ্যমে এবং সবাই ধরে নিয়েছেন তিনি মেসির মা। 

ওই প্রতিবেদনে বলা হয়েছে, ফারিয়াস দীর্ঘদিন ধরেই আর্জেন্টিনার দলের সঙ্গে আছেন। গত বছর কোপা আমেরিকা এবং ফাইনালিসিমাতেও (ইউরো চ্যাম্পিয়ন ও কোপা চ্যাম্পিয়নের লড়াই) আর্জেন্টিনার দলে ছিলেন ফারিয়াস। রাশিয়া বিশ্বকাপেও আর্জেন্টাইন দলের রাঁধুনি হিসাবে নিযুক্ত ছিলেন এই ফারিয়াস। এখন ৩৬ বছরের আক্ষেপ ঘোচানোর যে ইতিহাস, তার অংশ হয়ে রইলেন ফারিয়াস।

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন: