• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিদায়ের শঙ্কা নিয়ে আজ কানাডার মুখোমুখি পাকিস্তান

প্রকাশিত: ১৫:০৭, ১১ জুন ২০২৪

আপডেট: ১৫:২৬, ১১ জুন ২০২৪

ফন্ট সাইজ
বিদায়ের শঙ্কা নিয়ে আজ কানাডার মুখোমুখি পাকিস্তান

যুক্তরাষ্ট্র ও ভারতের কাছে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে প্রথম রাউন্ডেই ছিটকে পড়ার শংকায় পাকিস্তান দল। টিকে থাকার ক্ষীণ আশা বাঁচিয়ে রাখতে আজ কানাডার বিপক্ষে বড়ো ব্যবধানে জয় চাই বাবর আজমদের। নিউ ইয়র্কে রাত সাড়ে আটটায় শুরু হবে 'এ' গ্রুপের ম্যাচটি।  

বিশ্বকাপে প্রথম রাউন্ডে প্রতি গ্রুপ থেকে দু'টি করে দল সুপার এইট পর্বে খেলবে। 'এ' গ্রুপে টানা দুই জয়ে ভারত ও যুক্তরাষ্ট্রের সেই সম্ভাবনা অনেক উজ্জ্বল। দুই দলের বাকি আছে আরও দু'টি করে ম্যাচ। যুক্তরাষ্ট্র তাদের শেষ দুই ম্যাচে ভারত ও আয়ারল্যান্ডের বিপক্ষে খেলবে। এই দুই ম্যাচের একটিতে জিতলেই তিন জয়ে সুপার এইটে খেলা নিশ্চিত হবে চলতি আসরের যৌথ আয়োজকদের। 

ভারত তাদের শেষ দুই ম্যাচে যুক্তরাষ্ট্র ও কানাডার বিপক্ষে পরিস্কার ফেভারিট হয়েই মাঠে নামবে। সুপার এইটে উঠতে তাদের একটি ম্যাচ জিতলেই চলবে। সেখানে প্রথম দুই ম্যাচ হারে খাদের কিনারায় দাঁড়িয়ে থাকা পাকিস্তানের ক্ষীণ আশা টিকে আছে অনেক সমীকরণের ওপর। প্রথমে যুক্তরাষ্ট্রকে তাদের শেষ দুই ম্যাচে ভারত ও আয়ারল্যান্ডের কাছে হারতে হবে। 

আর পাকিস্তানকে কানাডা ও আয়ারল্যান্ডের বিপক্ষে বড়ো ব্যবধানে জিততে হবে। সমীকরণ যদি এমন হয়, তখন ভারত গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে খেলবে সুপার এইটে। আর যুক্তরাষ্ট্র ও পাকিস্তানের পয়েন্ট সমান হবে। রান রেটে এগিয়ে থাকা দল গ্রুপ রানার্সআপ হয়ে খেলবে দ্বিতীয় রাউন্ডে।      

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2