• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ডিম বোঝাই ভ্যান গাড়িকে ট্রাকের ধাক্কা, নিহত ১

প্রকাশিত: ১২:১৪, ২৪ জানুয়ারি ২০২২

আপডেট: ১২:৩৬, ২৪ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
ডিম বোঝাই ভ্যান গাড়িকে ট্রাকের ধাক্কা, নিহত ১

রাজধানীর রমনায় ডিম বোঝাই একটি ভ্যান গাড়িকে ধাক্কা দিয়েছে প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির একটি ট্রাংক। এতে ট্রাকের চাপায় নুরে আলম (৩২) নামে ওই ভ্যান চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন তুহিন (৩৮) নামে ভ্যান চালকের সহযোগী।

সোমবার (২৪ জানুয়ারি) সকাল পৌনে ৮টার সময় রমনা থানার সার্কিট হাউস মসজিদের সামনে এই দুর্ঘটনা ঘটে। তাদের দু’জনকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নুরে আলকে মৃত ঘোষণা করেন। ভ্যানগাড়িটিতে প্রায় সাড়ে ১৪ হাজার ডিম বোঝাই ছিলো। 

নিহত নুরে আলমের ভাই নূর হোসেন সাংবাদিকদের বলেন, আমার ভাই কাওরান বাজারের একটি ডিমের দোকানে কাজ করে। ভোরে ভাই ভ্যানে করে ১৪ হাজার ৪০০ ডিম নিয়ে কাওরান বাজারে যাচ্ছিলেন। রমনার সার্কিট হাউস মসজিদের সামনে আসলে প্রিমিয়ার সিমেন্টের একটি খালি ট্রাকটি (ঢাকা মেট্রো-ড-১১-৪৭৫০) ভ্যানসহ আমার ভাইকে চাপা দেয়। এতে আমার ভাই গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত তুহিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিয়েছে চিকিৎসক।

তিনি আরও বলেন, শুনেছি ঘাতক চালক পালিয়ে গেছে। তবে ট্রাকটি জব্দ করেছে পুলিশ। আমার ভাইয়ের বাসা তেজগাঁও থানার রেলস্টেশনের পাশে। বাবার নাম মেহেরাব হোসেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। ঘাতক চালককে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

 

বিভি/এসএইচ/রিসি 

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2