• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

নিজের পাতা ফাঁদে যুবকের মৃত্যু

প্রকাশিত: ২২:২৮, ৬ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
নিজের পাতা ফাঁদে যুবকের মৃত্যু

নিজের পাতা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চুয়াডাঙ্গায় এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার শংকরচন্দ্র গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম শাহিন (৩০)। সে ওই গ্রামের আনসার ক্যাম্পপাড়ার মকছেদ আলীর ছেলে। তিনি বিভিন্ন এলাকায় বিস্কুট বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন। তার স্ত্রী ও দুই ছেলে-মেয়ে রয়েছে।

শংকরচন্দ্র ইউনিয়নের ইউপি সদস্য শওকত আলী জানান, শাহিন নিজ বাড়িতে হাঁস, মুরগিসহ কবুতর পালন করেন। মাঝে মধ্যে বেজি এসে কবুতর ও মুরগি ধরে নিয়ে যেত। এ কারণে তিনি জাল দিয়ে মুরগি, হাঁস ও কবুতর ঘর ঘিরে রাখেন। 

দুপুরে কবুতর ধরতে এলে জালে বেজি আটকে যায়। এ সময় বেজিকে লাঠি দিয়ে মারতে গেলে বিদ্যুতের তারে আঘাত লেগে তারটি ছিঁড়ে নেটের ওপর পড়ে। এতে ফাঁদ পাতা জালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন শাহিন। পরিবারের সদস্যরা তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিচ্ছিলেন। পথেই তার মৃত্যু হয়।

প্রতিবেশী রাজন বলেন, ‘বেজির অত্যাচারে অতিষ্ঠ হয়ে হাঁস, মুরগি, কবুতর রক্ষায় বাড়ির চারদিকে জাল দিয়ে ফাঁদ পাতেন শাহিন। এতে বিদ্যুতের সংযোগ দেন। আজ ওই ফাঁদে বেজি ধরা পড়লে ভুলে হাত দিলে বিদ্যুৎস্পৃষ্ট হন শাহিন। পরে স্থানীয়দের সহযোগিতায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জোবাইদা জামান জয়া শাহিনের মৃত্যুরি বিষয় নিশ্চিত করে বলেন, হাসপাতালে নিয়ে আসার পর পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করা হয়। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

বিভি/এনএ

মন্তব্য করুন: