• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পরশুরাম উপজেলায় ভোট ছাড়াই জয়ী হচ্ছেন চেয়ারম্যানসহ ২ ভাইস-চেয়ারম্যান

প্রকাশিত: ২২:৫৪, ২২ এপ্রিল ২০২৪

আপডেট: ২২:৫৬, ২২ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
পরশুরাম উপজেলায় ভোট ছাড়াই জয়ী হচ্ছেন চেয়ারম্যানসহ ২ ভাইস-চেয়ারম্যান

ফেনীর পরশুরাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান এবং নারী ভাইসে চেয়ারম্যান পদের তিন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। 

সোমবার (২২ এপ্রিল) এই উপজেলায় চেয়ারম্যান পদে দুই জন, ভাইস চেয়ারম্যান পদে তিন জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে একজন মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। ফলে এই তিন পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হতে যাচ্ছেন।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (২৩এপ্রিল) একক প্রার্থী হিসেবে তাদের বিজয় ঘোষণা করে গণ বিজ্ঞপ্তি জারি করা হবে বলে জানিয়েছেন রিটানিং কর্মকর্তা।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, পরশুরাম উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী সব প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নেওয়ায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মজুমদার, ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম সফিকুল হোসেন মহিম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামছুন নাহার পাপিয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি কামাল উদ্দিন মজুমদার, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল হাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান পদে ইকরামুল করিম মজুমদার, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আবদুর রসুল, উপজেলা আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম রিটু ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নিলুফা ইয়াসমিন মজুমদার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

প্রসঙ্গত, গত  সোমবার (১৫ এপ্রিল) তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে পরশুরাম উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র জমা দেন। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, প্রথম ধাপের এ নির্বাচনে প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল ও  ৮ মে ভোটগ্রহণের কথা ছিল।

বিভি/টিটি

মন্তব্য করুন: