• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

টেকনাফ জলসীমা থেকে সরে গেছে মিয়ানমারের যুদ্ধজাহাজ

প্রকাশিত: ২৩:৪৬, ১৫ জুন ২০২৪

আপডেট: ২৩:৫৩, ১৫ জুন ২০২৪

ফন্ট সাইজ
টেকনাফ জলসীমা থেকে সরে গেছে মিয়ানমারের যুদ্ধজাহাজ

ছবি: নাফ নদীতে মিয়ানমারের যুদ্ধজাহাজ

বাংলাদেশ-মিয়ানমারের জলসীমা থেকে মিয়ানমারের যুদ্ধজাহাজ সরিয়ে নেওয়া হয়েছে। টানা তিন দিন ধরে সীমান্তের ওপারে নাফ নদে দেখতে পাওয়া জাহাজটি শনিবার (১৫ জুন) সকাল থেকে দেখা যাচ্ছে না বলে জানিয়েছে স্থানীয়রা। এদিকে জেলা প্রশাসনের পাঠানো খাদ্যসামগ্রী পৌঁছেছে সেন্টমার্টিনে। এতে দ্বীপে স্বস্তি ফিরেছে। 

স্থানীয়রা বলছেন, বুধবার দুপুর থেকে নাফ নদের টেকনাফ সদর ইউনিয়নের মৌলভীপাড়ার বিপরীতে মিয়ানমারের নিকটবর্তী এলাকায় দেখা যায় একটি বড় আকারের জাহাজ। এরপর বুধবার রাত ৯টা থেকে এপারে ভেসে আসতে থাকে বিস্ফোরণের বিকট শব্দ। যে শব্দ টানা ৩ ঘণ্টা ধরে সীমান্তের লোকজন শুনেছেন। শুক্রবার সকাল থেকে সেই শব্দ বন্ধ হয়। আর শনিবার সকাল থেকে জাহাজটিও দেখা যাচ্ছে না।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানিয়েছেন, মিয়ানমারের অভ্যন্তরে সংঘাত পর্যবেক্ষণ করা হচ্ছে। সার্ভিস ট্রলারগুলো বিকল্প পথে সেন্টমার্টিন যাতায়াত করছে। পাঠানো হয়েছে খাদ্যপণ্যও। 

এ বিষয়ে সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান জানান, কক্সবাজার জেলা প্রশাসকের পক্ষ থেকে যে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে, তা আমরা দিন-রাত বিতরণ করছি। যাতে দ্বীপের মানুষ ঈদের আগে কিছুটা হলেও শান্তিতে থাকতে পারেন। 

বিভি/এমআর

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2