• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ১১:৩৩, ২৮ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
নোয়াখালীতে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নে আবু সায়েদ রিপন (৫০) নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এই সময় তাঁর সংগে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায় হত্যাকারীরা।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ভোরে আট নম্বর ওয়ার্ড তুলুয়া চাঁদপুর গ্রামের বারিরহাট বাজার থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত আবু সায়েদ রিপন ওই এলাকার ভূঁইয়া বাড়ির রফিক উল্যা’র ছেলে। তিনি মিরওয়ারিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, আবু সায়েদ রিপন বেগমগঞ্জের চৌমুহনী চৌরাস্তায় ‘লাল-সুবজ’ বাস কাউন্টারের মালিক। প্রতিদিন কাজ শেষে গভীর রাতে কাউন্টার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরতেন তিনি। ধারণা কারা হচ্ছে, বুধবার গভীর রাতে বাড়ি ফেরার পথে হত্যাকাণ্ডের শিকার হন রিপন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম জানান, বৃহস্পতিবার ভোরে বারিরহাট বাজার মসজিদের ইমাম ও মুসল্লিরা সড়কের ওপর রিপন-এর মৃতদেহ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি তাঁরা মাইকে ঘোষণা করলে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। নিহতের পায়ের ওপর মোটরসাইকেলটি পড়েছিলো। এছাড়া তাঁর মাথায় প্রচণ্ড আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও জানান, রিপন ধীরে মোটরসাইকেল চালাতেন। তাঁর সংগে সবসময় তিনটি মোবাইল ফোন থাকলেও মৃতদেহের আশপাশে কোনো মোবাইল ফোন পাওয়া যায়নি, পকেটে কোনো টাকাও ছিলো না।

বেগমগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিভি/এএন

মন্তব্য করুন: