• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে যুবক নিহত

খুলনা প্রতিনিধি 

প্রকাশিত: ২২:২৭, ২০ এপ্রিল ২০২২

আপডেট: ২২:৩৩, ২০ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে যুবক নিহত

খুলনার রূপসায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে হৃদয় শেখ (২২) নামে এক যুবক নিহত হয়েছে। একই ঘটনায় মিঠু নামে অপর এক যুবক আহত হয়েছে।

বুধবার সন্ধ্যায় রূপসা উপজেলার বাগমারা এলাকায় এ ঘটনাটি ঘটে। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সন্দেহ পুলিশ দুইজনকে আটক করেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। নিহত যুবক বাগমারা এলাকার হারুন শেখের ছেলে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, নিহত হৃদয় শেখ ও দোকানদার মিঠু’র খালাতো ভাই। তাদের পাশাপাশি মুদি দোকান। মিঠুর দোকান থেকে অন্তর নামে ওই এলাকার অপর একযুবক বাকিতে মালামাল ক্রয় করে। দুপুরের দিকে হৃদয় ও অন্তর নামে দুই যুবক মিঠুর দোকানে আসে। এসময় দোকানদার মিঠু অন্তরের কাছে টাকা চায়। এনিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে ওই দুই যুবক মিঠুকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়।

ইফতারের কিছুক্ষণ পরে হৃদয় ও অন্তরসহ কয়েকজন যুবক মিঠুর দোকানে আসে। তাকে দোকান থেকে বের করে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে। এ সময় পাশের দোকান থেকে মিঠুর খালাতো ভাই হৃদয় শেখ বের হয়ে তাদের ঠেকাতে গেলে গুপ্তি ও ছুরি দিয়ে তার বুকে আঘাত করে। এলাকাবাসী এগিয়ে এলে ওই যুবকরা ঘটনাস্থল ত্যাগ করে। আক্রমণকারীরা ওই এলাকার চিহ্নিত সন্ত্রসী ও মাদক ব্যবসায়ী বলে জানা গেছে।

হৃদয় শেখ-এর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে রূপসা থানার ওসি মোশারেফ হোসেন বলেন, সন্ধ্যায় বাগমারা এলাকায় মারামারির ঘটনা হৃদয় শেখ নামে এক যুবক নিহত হয়েছে। স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিভি/এপি/এইচএস

মন্তব্য করুন: