• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

স্বামী বিদেশ থাকায় ১০ বছর আগের প্রেমিকের সাথে পরকীয়া, ভয়াবহ পরিণতি

প্রকাশিত: ১৬:৪৭, ১৫ মে ২০২২

আপডেট: ১৬:৫৪, ১৫ মে ২০২২

ফন্ট সাইজ
স্বামী বিদেশ থাকায় ১০ বছর আগের প্রেমিকের সাথে পরকীয়া, ভয়াবহ পরিণতি

প্রতীকী ছবি

কিশোর বয়সের প্রেম বিয়ের ১০ বছর পর আবারও চাঙ্গা। স্বামী বিদেশ থাকায় পুরোনো প্রেমিককে ডেকে নিলেন স্ত্রী। এখানেই শেষ নয়, সংসার ভেঙে নতুন করে বিয়ের প্রস্তুতি নেন ওই প্রেমিক জুটি। কিন্তু বাধ সাধে দুজনের পরিবার। আর তাই দুজনই বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালান। প্রাণহানি না হলেও দুজনই আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হন। কিন্তু প্রেমিককে বাঁচানো গেলেও মারা যান প্রেমিকা।

শনিবার (১৪ মে) সকাল ৯টার দিকে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার মজলিশপুর গ্রামে বিষপানের এ ঘটনা ঘটে।  আর রাত সাড়ে বারোটার দিকে ওই গৃহবধূ মারা যান। সদর হাসপাতালের মর্গে তার লাশ রাখা হয়েছে।

জানা যায়, মসজিদপাড়ার ওই তরুণ-তরুণী একই সঙ্গে লেখাপড়া করতো। তাদের মধ্যে প্রেমের সম্পর্কও ছিল। ১০ বছর আগে ওই কিশোরীর বিয়ে হয়। বিয়ের পর তার একটি ছেলেও হয়। পরে কর্মসংস্থানের জন্য কাতারে যান তরুণীর স্বামী। এরপর বাবার বাড়ি মজলিশপুরে থাকতেন মেয়েটি। এতে আবারও শুরু হয় প্রেম। বিষয়টি জানাজানি হলে বাঁধসাধে তাদের পরিবারের লোকজন।

তারা আরও জানান, পরে ওই বিষয় নিয়ে তাকে বকাঝকা করা হলে সবার অজান্তে শনিবার সকালে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন মেয়েটি। প্রেমিকার বিষপানের খবর পেয়ে ছেলেটিও বিষপান করেন। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন পরিবারের সদস্যরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে মেয়েটি মারা যান।

সদর হাসপাতালের চিকিৎসক হাসনাত পারভেজ জানান,  দুজনের পাকস্থলি ওয়াশ করা হয়েছিল। প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি রেখে পর্যবেক্ষণ করাও হচ্ছিল। পরে চিকিৎসাধীন অবস্থায় মেয়েটির মৃত্যু হয়।

দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তবে এ বিষয়ে এখনো কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তবে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিভি/এজেড

মন্তব্য করুন: