• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

দীঘিনালায় ব্যবসায়ীর মস্তক উদ্ধার

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ২২:৪৪, ১০ জুন ২০২২

ফন্ট সাইজ
দীঘিনালায় ব্যবসায়ীর মস্তক উদ্ধার

অবশেষে খাগড়াছড়ির দীঘিনালা থেকে ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের খণ্ডিত মস্তক উদ্ধার করা হয়েছে। সন্দেহভাজন হিসেবে ধৃত পারভেজের স্বীকারোক্তিতে রাত সোয়া ৮টার দিকে গোবরের নিচে লুকানো অবস্থায় জাহাঙ্গীর আলমের মস্তকটি উদ্বার করে পুলিশ।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পেয়ার আহমেদ মস্তক উদ্ধারের সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, ধৃত পারভেজের স্বীকারোক্তিতে তার বাড়ির পাশে গোবরের নিচে লুকানো অবস্থায় জাহাঙ্গীর আলমের খণ্ডিত মস্তকটি উদ্ধার করা হয়। তবে তদন্তের স্বার্থে বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেন পুলিশের এ কর্মকর্তা।

শুক্রবার (১০ জুন) সকালে হাজাছড়া যাওয়ার পথে ডোবার পাড়ে জাহাঙ্গীর আলমের মস্তকবিহীন মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। এ সময় তার পাশে আলু, ডাল, বিস্কুট ইত্যাদি হাতে ধরা অবস্থায় পড়ে ছিল। এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এরপর আশপাশের পুকুরে জাল ফেলাসহ নানা উপায়ে খোঁজ করা হয় জাহাঙ্গীর আলমের মাথার। কিন্তু তখন পাওয়া যায়নি। পুলিশ এ ঘটনায় সন্দেহভাজন কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। এক পর্যায়ে পারভেজ নামে ধৃত ব্যক্তি হত্যাকাণ্ডের কথা স্বীকার করে। পরে তাকে সঙ্গে নিয়ে জাহাঙ্গীর আলমের মস্তকটি উদ্ধার করা হয়।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পেয়ার আহমেদ জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। থানায় ফিরে এ ব্যাপারে মামলা করা হবে।

মন্তব্য করুন: