• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ভাইয়ের পরিকল্পনায় ভাবীকে একাধিকবার ধর্ষণ করলো দেবর

প্রকাশিত: ১২:২২, ৪ জুলাই ২০২২

আপডেট: ১৪:১৮, ৪ জুলাই ২০২২

ফন্ট সাইজ
ভাইয়ের পরিকল্পনায় ভাবীকে একাধিকবার ধর্ষণ করলো দেবর

প্রতীকী ছবি

দীর্ঘদিন ধরে স্বামীকে খুঁজে পাচ্ছিলেন না বরিশালের মুলাদীর এক গৃহবধূ (২২)। পরে খালাতো দেবর তাকে জানায় তার স্বামী চট্টগ্রামে আছে। স্বামীর কাছে যেতে দেবরের সাহায্য নেন ওই গৃহবধূ। কিন্তু সাহায্য নেয়াটাই হয়ে ওঠে বিপদের কারণ। বন্ধুদের এনে ভাবীকে সংঘবদ্ধ ধর্ষণ করেছে দেবর। ঘটনাটি ঘটেছে বরিশাল থেকে চট্টগ্রামগামী সুন্দরবন লঞ্চে।

গৃহবধূর স্বামী কামাল হোসেন এবং দেবর ইব্রাহিম, দু’জনই ভোলার শ্যামপুরের বাসিন্দা। অভিযোগ জানানো হলেও এখনো কাউকে আটক করতে পারিনি পুলিশ।

ওই গৃহবধূ বলেন, গত ২৩ জুন স্বামীকে খুঁজতে খালাতো দেবরের সঙ্গে বরিশাল থেকে চট্টগ্রামে যাচ্ছিলেন। লঞ্চেই ওই দেবর চার মাস বয়সী কন্যাকে হত্যার ভয় দেখিয়ে তাকে কয়েক দফায় ধর্ষণ করে। সঙ্গে থাকা দুই বখাটে বন্ধুও ধর্ষণ করে। 

আরও পড়ুন:

নির্যাতিতা ওই গৃহবধূ জানান, স্বামীর পরিকল্পনাতেই তার দেবর ও বন্ধুরা এই কাজ করেছে।  স্বামীর কথা মতো অন্য মানুষের সঙ্গে মেলামেশা না করায় তার খালাতো ভাইকে দিয়ে এমন কাজটি করিয়েছে সে। কেননা এর আগেও তাকে দিয়ে অনৈতিক কাজে বাধ্য করেছিল স্বামী ও শাশুড়ি।

লঞ্চ থেকে নেমে চট্টগ্রামে এনে একটি বাসায় আটকে রেখে আবারও ধর্ষণ করা হয় তাকে। একসময় রক্তক্ষরণ শুরু হলে তাকে রাস্তায় ফেলে পালিয়ে যায় দেবর ও বন্ধুরা। পরে  আকবর শাহ থানার সাহায্য চাইলে পুলিশ গৃহবধূকে নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করে।
 
ওই গৃহবধূ অভিযোগ তুলে বলেন, বিয়ের পর থেকে ঢাকার টঙ্গী থাকতেন স্বামী-শাশুড়িকে নিয়ে। তিন বছর ধরে তাকে অনৈতিক কাজে বাধ্য করে স্বামী কামাল হোসেন ও শাশুড়ি।

চমেককের চিকিৎসকরা বলছেন, বর্তমানে কিছুটা সুস্থ ওই নারী। সবকিছু ঠিক থাকলে শিগগিরই তাকে হাসপাতাল থেকে দেয়া হবে ছাড়পত্র। 

এ ঘটনায় অভিযুক্ত ইব্রাহিমসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানায়। ঘটনার তদন্ত করছে সদরঘাট নৌ থানা পুলিশ। 

আরও পড়ুন:

বিভি/এজেড

মন্তব্য করুন: