• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মমতাজের স্বামীর গাড়িতে হামলার অভিযোগ

প্রকাশিত: ২০:৪৬, ২৭ আগস্ট ২০২২

আপডেট: ২১:০৬, ২৭ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
মমতাজের স্বামীর গাড়িতে হামলার অভিযোগ

ফাইল ছবি

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগমের স্বামী ডা. এ এস এম মঈন হাসানের গাড়িতে হামলার অভিযোগ উঠেছে। থানায় অভিযোগ করার পর আজ বিষয়টি প্রকাশ হয়েছে।

ঘটনার চারদিন পর শনিবার (২৭ আগস্ট) ৬ জনকে আসামি করে সিংগাইর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন তিনি। থানায় লিখিত ওই অভিযোগে মমতাজ বেগমের স্বামী নিরাপত্তহীনতায় রয়েছেন বলে উল্লেখ করেছেন।

আরও পড়ুন: ৫ দিন ধরে চলবে ভারী বর্ষণ

মমতাজ বেগমের স্বামী ডা. এ এস এম মঈন হাসান জানান, গত ২৩ আগস্ট  বিকেলে তিনি উপজেলার বাস্তা বাসস্ট্যান্ডের পূর্ব পাশে বিন্নাডাঙ্গিতে রোকেয়া চক্ষু সেন্টার থেকে ঢাকার উদ্দেশে তার ব্যক্তিগত গাড়ি নিয়ে বের হন। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশা তার গাড়ির গতিরোধ করে। অটোরিকশা থেকে বেশ কয়েকজন লাঠিসোটা, লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে নেমে অতর্কিত তার গাড়িতে হামলা করে। এতে গাড়ি ক্ষতিগ্রস্ত হয় এবং তিনি আহত হন।

তবে কী কারণে তার গাড়িতে হামলা হয়েছে তা তিনি বলতে পারেননি। তবে যারা হামলা করেছেন তারা স্থানীয় লোকজন। হামলার পর এদের শনাক্ত করা হয়েছে।

সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা জানান, এমপি মমতাজ বেগমের স্বামীর ওপর হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। গত ২৩ আগস্ট হামলা হলেও তিনি অভিযোগ করেছেন আজ। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

আরও পড়ুন: ‘যে যেমন তার জীবনসঙ্গী হবে তেমন’ এটি কুরআনের কোথাও নেই

বিভি/এজেড

মন্তব্য করুন: