• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

গৃহবধূর কাছে ঘুষ দাবির অডিও ভাইরাল হওয়া ওসিকে প্রত্যাহার

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫১, ১৭ সেপ্টেম্বর ২০২৩

ফন্ট সাইজ
গৃহবধূর কাছে ঘুষ দাবির অডিও ভাইরাল হওয়া ওসিকে প্রত্যাহার

ওসি মাহবুবুল আলম

রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলমের বিরুদ্ধে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নামে এক গৃহবধূর কাছে সাত লাখ টাকা ঘুষ দাবির অডিও সামাজিক গণমাধ্যমে ভাইরাল হওয়ার পর শনিবার (১৬ সেপ্টেম্বর) রাতে তাকে প্রত্যাহার করা হয়েছে। 

রবিবার বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া সেলের মুখপাত্র রফিকুল আলম। গৃহবধূ সাহারা বেগম জানান, গত ১৩ সেপ্টেম্বর দুপুরে ওসির কোয়ার্টারে ডেকে নিয়ে তার কাছে সাত লাখ টাকা ঘুষ দাবি করেন ওসি। এ ঘটনার পর থেকে ভয়ে বাড়ি ছাড়া গৃহবধূ। 

এ বিষয়ে শনিবার রাজশাহী পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই গৃহবধূ। অভিযোগের অনুলিপি সরাসরি রাজশাহী রেঞ্জের ডিআইজিসহ গণমাধ্যম অফিসে পাঠানো হয়েছে। সেই সাথে ছয় মিনিট ৫৩ সেকেন্ডের ওসির একটি অডিও রেকর্ড পাঠানো হয়। তবে ঘুষ চাওয়া এবং অডিও রেকর্ডটি তার নয় বলে দাবি করেছেন ওসি মাহবুবুল আলম।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহীর পুলিশ সুপার (এসপি) সাইফুর রহমান। তিনি বলেন, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তদন্তে প্রমাণিত হলে ওসির বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

ওসির ওই রেকর্ডে বলতে শোনা যায়, আরো দুই লাখ টাকা দিলে সাহারা খাতুনের স্বামী আব্দুল আলিম কালুকে গ্রেপ্তার করা পুলিশ কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আতিক রেজা সরকারকে বদলির ব্যবস্থা করবেন ওসি মাহবুবুল।

বিভি/এ.জেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2