• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

নিখোঁজের পরদিন জোনাকির মরদেহ উদ্ধার, সৎ মা পুলিশ হেফাজতে

রাজেক জাহাঙ্গীর, যশোর প্রতিনিধি 

প্রকাশিত: ১৭:৫২, ২ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
নিখোঁজের পরদিন জোনাকির মরদেহ উদ্ধার, সৎ মা পুলিশ হেফাজতে

যশোর শহরে নিখোঁজের একদিন পর উদ্ধার হলো শিশু জোনাকির মরদেহ।  মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে রেলগেট পশ্চিমপাড়া মডেল মসজিদ সংলগ্ন একটি পুকুর থেকে জোনাকি খাতুন (৯) নামে ওই শিশু কন্যার মররদহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির মুখে, হাতে, পায়ে ও গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। 

শিশু জোনাকি যশোর বেনাপোল পোর্ট থানাধীন পোড়াবাড়ি গ্রামের শাহীন তরফদারের মেয়ে। 

জোনাকির বড় ভাই ভাই তাওহিদ হোসেন চয়ন সাংবাদিকদের বলেন, 'পাঁচ বছর আগে আমার মায়ের সাথে বাবার বিবাহ বিচ্ছেদ হয়। আমার মা এখন তুরস্কে আছেন। বাবা সৎ মা নার্গিস বেগমকে নিয়ে রেলগেট পশ্চিমপাড়া মডেল মসজিদের পাশে ভাড়া বাসায় থাকেন। পাঁচ দিন আগে জোনাকি বেনাপোল পোড়াবাড়ি থেকে রেলগেটে বাবার বাসায় বেড়াতে যায়। সোমবার (১ এপ্রিল) সকাল ১০টা থেকে বোন জোনাকিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এরপর ফেসবুকে স্ট্যাটাস এবং কোতয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি করা হয়।

মঙ্গলবার দুপুরে বাবার বাসার পাশে পরিত্যক্ত পুকুর থেকে বোনের লাশটি উদ্ধার করা হয়। তিনি দাবি করেন, 'সৎ মার সাথে আমাদের বনিবনা হচ্ছিল না। ধারণা করছি, আমার বোনকে হত্যা করা হয়েছে এবং এই হত্যাকাণ্ডের সাথে আমার সৎ মা জড়িত।

এ ব্যাপারে যশোর কোতয়ালি থানা পুলিশের ওসি আব্দুর রাজ্জাক বলেন, গতকাল ১ এপ্রিল থানায় শিশু নিখোঁজ সংক্রান্ত জিডি হয়েছে। আজ ২ এপ্রিল মেয়েটির লাশ উদ্ধার হলো। কী কারণে মেয়েটির মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে। তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদের জন্য নিহত শিশুটির সৎ মাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। 
 

বিভি/রিসি

মন্তব্য করুন: