• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ফেনীতে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, দুই নারী আটক

ফেনী প্রতিনিধি 

প্রকাশিত: ১৫:৪৩, ২২ মে ২০২৪

ফন্ট সাইজ
ফেনীতে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, দুই নারী আটক

ফেনীর ছাগলনাইয়াতে করিম উল্যাহ ওরফে কালামিয়া (৬৫) নামে এক দোকানির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২২ মে) সকাল ৭ টার দিকে জমাদ্দার বাজারের উত্তর পাশে গাছ বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করা হয়েছে। 

নিহত করিম উল্যাহ পৌরসভা ৬ নং ওয়ার্ডের (বাঁশপাড়া) বাসিন্দা। তিনি হাজী রাজা মিয়ার ছেলে।

ছাগলনাইয়া থানার ওসি হাসান ইমাম সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, সকাল ৬ টার দিকে খবর পেয়ে এএসপি সার্কেলসহ ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে দেখেন গাছ বাগানে কালামিয়ার মরদেহ পড়েছিল। মরদেহে আঘাতে কোনো চিহ্ন নেই। ঘটনাস্থলের পাশের বাড়িতে ভাড়ায় থাকা দুই নারীকে আটক করা হয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিহতের ছেলের বউ নুরের নেছা মিনু জানান, জমাদ্দার বাজারে তার শ্বশুরের একটি কনফেকশনারি দোকান রয়েছে। মঙ্গলবার রাতে বাড়ি না ফেরায় রাত ১১ টার দিকে শ্বশুরের নাম্বারে একাধিকার ফোন করেন তিনি। ফোন না ধরায় তার স্বামী আনোয়ার হোসেনকে দোকানে পাঠান।

দোকান খোলা থাকলেও কালামিয়া দোকানে ছিলেন না। অনেকক্ষণ অপেক্ষা করে আশপাশে লোকজন না থাকায় দোকান বন্ধ করে বাড়ি ফেরেন আনোয়ার।

নিহতের বড় মেয়ে সাহেনা আক্তার জানান, তার ধারণা, তার বাবাকে দোকান থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। তবে তার বাবার সাথে কারও বিরোধ ছিলনা বলে দাবি করেন তিনি ।

বিভি/রিসি

মন্তব্য করুন: