• NEWS PORTAL

  • সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

মদ-জুয়ায় ভর্তি ডিসকো ক্লাবে যৌথ অভিযান, গ্রেপ্তার ২৮৮

প্রকাশিত: ১৯:০৭, ১৭ মার্চ ২০২২

ফন্ট সাইজ
মদ-জুয়ায় ভর্তি ডিসকো ক্লাবে যৌথ অভিযান, গ্রেপ্তার ২৮৮

জেলা প্রশাসন ও মহানগর পুলিশের যৌথ অভিযান পরিচালিত হয়েছে গাজীপুরের নতুনধারা ডিসকো ক্লাবে। মাদক ও জুয়া সংশ্লিষ্টতার অভিযোগে পরিচালিত অভিযানে ২৮৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

গতকাল বুধবার রাতভর গাজীপুর জেলা প্রশাসন ও মহানগর পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।  

গ্রেপ্তারকৃতদের মধ্যে ২৭৭ জনকে জুয়া আইনে জরিমানা এবং বাকি ১১ জনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দিয়ে এবং এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে ভাওয়াল জাতীয় উদ্যানসংলগ্ন নতুনধারা ডিসকো ক্লাবে গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান ও জাহিদ বিন কাশেমের নেতৃত্বে বুধবার রাতভর অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৮০ জন পুলিশ সদস্য অংশ নেন। 

সূত্রটি জানায়, জুয়া খেলা ও অন্যান্য অপরাধে ২৮৮ জনকে গ্রেপ্তার করা হয়। পরে সেখানে তল্লাশি চালিয়ে ২১০টি ইয়াবা, এক কেজি গাঁজা, কেরু অ্যান্ড কোম্পানির চার বোতল ইম্পিরিয়াল হুইস্কি ও ১০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে।

জেলা প্রশাসক আনিসুর রহমান বলেন, ওই ক্লাবে অসামাজিক কর্মকাণ্ড ও মাদক বেচাকেনা হচ্ছে, এমন অভিযোগ পাওয়া যাচ্ছিল। এ কারণে গাজীপুর জেলা প্রশাসন ও মহানগর পুলিশ যৌথভাবে অভিযানটি পরিচালনা করেছে। এ ধরনের অনৈতিক কাজের বিরুদ্ধে প্রশাসন সব সময় কঠোর থাকবে।

বিভি/এজেড

মন্তব্য করুন: