• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২ | ২৫ শ্রাবণ ১৪২৯

শিক্ষক উৎপল কুমার হত্যা: জিতু ৫ দিনের রিমান্ডে

প্রকাশিত: ১৯:১২, ৩০ জুন ২০২২

আপডেট: ১৯:৩৮, ৩০ জুন ২০২২

ফন্ট সাইজ
শিক্ষক উৎপল কুমার হত্যা: জিতু ৫ দিনের রিমান্ডে

আশুলিয়ায় আলোচিত শিক্ষক উৎপল কুমার হত্যার ঘটনায় গ্রেফতার প্রধান আসামি আশরাফুল আহসান জিতুর পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  বৃহস্পতিবার (৩০ জুন) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসানের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

আশুলিয়া থানার এসআই এমদাদুল হক বলেন, ‘আশরাফুল আহসান জিতুকে বুধবার গাজীপুরের শ্রীপুর থেকে গ্রেফতার করে র‌্যাব। বৃহস্পতিবার তাকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

শনিবার (২৫ জুন) হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজে মেয়েদের ক্রিকেট খেলা চলছিল। শিক্ষক উৎপল কুমার মাঠের পাশে দাঁড়িয়ে খেলা দেখছিলেন। হঠাৎ ছাত্র আশরাফুল ইসলাম জিতু ক্রিকেট খেলার স্ট্যাম্প নিয়ে তাকে আঘাত করে পালিয়ে যায়। মারাত্মক আহত অবস্থায় শিক্ষক উৎপল কুমারকে দ্রুত উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজভিত্তিক হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে অবস্থার অবনতি হলে এনাম মেডিক্যালের আইসিইউতে রাখা হয় উৎপল কুমারকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়।

ঘটনার পর নিহত শিক্ষকের ভাই অসীম কুমার বাদী হয়ে আশুলিয়া থানায় স্কুলছাত্র আশরাফুল আহসান জিতুকে  প্রধান আসামি ও আরও তিন-চার জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন।
 

বিভি/এনএ

মন্তব্য করুন: