• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

‘অনৈতিক কর্মকাণ্ড যারা করছে তাদের সাথে লড়াই করাই ছাত্রলীগের কাজ’

সৈয়দ সাকিব, রাজশাহী বিশ্ববিদ্যালয়

প্রকাশিত: ১৬:২৪, ১৮ সেপ্টেম্বর ২০২৩

ফন্ট সাইজ
‘অনৈতিক কর্মকাণ্ড যারা করছে তাদের সাথে লড়াই করাই ছাত্রলীগের কাজ’

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২৬তম বার্ষিক সম্মেলনে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, "আমরা অনেক সময় পত্রিকার পাতা খুললেই সিট বাণিজ্যের কথা দেখি। অনেক সময় দেখা যায়, প্রশ্নফাঁসের সঙ্গে জড়িত আছে; অনৈতিক কর্মকাণ্ডের সাথে যুক্ত হচ্ছে। ছাত্রলীগের রাজনীতির সাথে যারা জড়িত, তাদের কাছ থেকে আমরা এসব প্রত্যাশা করি না।"

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি তার উদ্বোধনী বলেন বক্তব্যে আরও বলেন, "অনৈতিক কর্মকাণ্ড যারা করছে তাদের সাথে লড়াই করাই ছাত্রলীগের কাজ। আমরা জানি, পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোতে আবাসন সংকট রয়েছে। এই সংকটকে পুঁজি করে রাজনীতি করা বাংলাদেশ ছাত্রলীগের কাজ নয়; বরং সাধারণ শিক্ষার্থীদের সমস্যার সমাধান করাই আমাদের রাজনৈতিক দায়িত্ব।"

এর আগে, সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

প্রতিবেদন লেখার সময় পর্যন্ত সম্মেলনের প্রথম অধিবেশন চলছে।

প্রসঙ্গ, রাবি ছাত্রলীগের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৬ সালের ৮ ডিসেম্বর। পরে ১১ ডিসেম্বর গোলাম কিবরিয়াকে সভাপতি ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে রাবি ছাত্রলীগের ১৩ সদস্যের প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়। এর প্রায় ৭ বছর পর ২৬ তম সম্মেলনের হচ্ছে আজ।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2