• NEWS PORTAL

  • শুক্রবার, ১০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নোবিপ্রবিতে ক্লাস অনলাইনে, সশরীরে পরীক্ষা

ফজলে এলাহী ফুয়াদ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় 

প্রকাশিত: ২১:৫৪, ২৭ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
নোবিপ্রবিতে ক্লাস অনলাইনে, সশরীরে পরীক্ষা

চলমান তাপপ্রবাহের কারণে অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসের সিদ্ধান্ত নিয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) কর্তৃপক্ষ। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত অনলাইন ক্লাস চলবে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, সারাদেশে প্রবাহমান তীব্র দাবদাহ চলমান থাকায় স্বাস্থ্যঝুঁকির বিষয়টি বিবেচনায় নিয়ে পরবর্তী নির্দেশ না দেয়া প্রর্যন্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনলাইন এ ক্লাস সমূহ গ্রহণ চলমান থাকবে এবং পরীক্ষাসমূহ যথারীতি সশরীরে অনুষ্ঠিত হবে। সারাদেশের ও স্থানীয় তাপমাত্রার পরিস্থিতি পর্যবেক্ষণের আলোকে অনলাইন ক্লাস বিষয়ক পরবর্তী নির্দেশনা সংশ্লিষ্টদের নোটিশ এর মাধ্যমে অবহিত করা হবে।

তীব্র গরমে স্বাস্থ্য ঝুঁকি এড়াতে নোবিপ্রবি শিক্ষার্থীদের পরামর্শ মেনে চলতে বলেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। পরামর্শে বলা হয়, সাদা বা হালকা রঙের ঢিলেঢালা সুতির পোশাক পরিধান করা। যথাসম্ভব ছায়াযুক্ত স্থানে থাকা। বাইরে যেতে হলে মাথার জন্য চওড়া কিনারাযুক্ত টুপি, ক্যাপ বা ছাতা ব্যবহার করা এবং বিশুদ্ধ পানি পান করা প্রয়োজনে লবণযুক্ত তরল যেমন- খাবার স্যালাইন ইত্যাদি পান করা। তাপমাত্রা বৃদ্ধিকারী পানীয় যেমন- চা ও কফি পান থেকে বিরত থাকা।

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2