• NEWS PORTAL

  • রবিবার, ০৩ জুলাই ২০২২ | ১৯ আষাঢ় ১৪২৯

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি আবেদনের বিজ্ঞপ্তি প্রকাশ

প্রকাশিত: ১৩:৪৫, ২৫ মে ২০২২

আপডেট: ১৩:৪৬, ২৫ মে ২০২২

ফন্ট সাইজ
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি আবেদনের বিজ্ঞপ্তি প্রকাশ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক –সম্মান প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার অনলাইন আবেদন শুরু হবে আগামী ১৫ জুন বুধবার।

ভর্তির আবেদন কার্যক্রম চলবে আগামী ৩ জুলাই রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। ১৫ জুন সকাল ১১টা থেকে ৫ জুলাই রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত নির্ধারিত আবেদন ফি জমা দেওয়া যাবে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার –একাডেমিক ও ভর্তি কমিটির সচিব এস এম আকবর হোছাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক -সম্মান প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা সংক্রান্ত ডিনদের তৃতীয় সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১৬ ও ১৭ আগস্ট অনুষ্ঠিত হবে এ- ইউনিটের ভর্তি পরীক্ষা। ১৯ আগস্ট সি- ইউনিটের এবং ২০ ও ২১ আগস্ট বি- ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ২২ ও ২৩ আগস্ট আগস্ট অনুষ্ঠিত হবে ডি-ইউনিটের ভর্তি পরীক্ষা।

২৪ আগস্ট সকাল ৯টা ৪৫ মিনিট থেকে কলা ও মানববিদ্যা অনুষদভুক্ত বি-১ উপ-ইউনিট এবং একই দিন বেলা ১টা ৪৫ থেকে ডি-১ উপ-ইউনিটের ভর্তি পরীক্ষা দুপুর ১টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য আবেদনকারীরা বিশ্ববিদ্যালয়ের ভর্তির ওয়েবসাইট (https://admission.cu.ac.bd/) থেকে জানতে পারবে বলেও  বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিভি/কেএস

মন্তব্য করুন: