• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রতারণার দায়ে নায়িকার নামে গ্রেফতারি পরোয়ানা 

প্রকাশিত: ২১:৫৭, ১৭ সেপ্টেম্বর ২০২৩

ফন্ট সাইজ
প্রতারণার দায়ে নায়িকার নামে গ্রেফতারি পরোয়ানা 

ভারতের বলিউড ইন্ডাস্ট্রির নায়িকা জেরিন খানের নামে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। প্রতারণার অভিযোগে রবিবার (১৭ সেপ্টেম্বর) কলকাতার একটি আদালত এই অভিনেত্রীর নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, করোনার আগে গত ২০১৮ সালে কলকাতা ও উত্তর ২৪ পরগণার ৬টি অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল জেরিন খানের। কয়েকটি পূজার উদ্বোধন করার কথাও ছিল তার। এসব অনুষ্ঠানের জন্য অগ্রিম ১২ লাখ রুপি নিয়েছিলেন তিনি। কিন্তু টাকা নেওয়ার পরও কোনো অনুষ্ঠানেই উপস্থিত না হওয়ায় তার নামে মামলা দায়ের করে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানটি।

নারকেল ডাঙ্গা থানায় ভারতীয় দণ্ডবিধির ৪০৬, ৫০৬, ১২০ বি ও ৪২০ ধারায় মামলা দায়ের করা হয়। এ মামলার শুনানি অনুষ্ঠিত হলেও হাজির হননি জেরিন খান কিংবা তার আইনজীবী। তারই পরিপ্রেক্ষিতে রবিবার (১৭ সেপ্টেম্বর) গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানটির কর্মকর্তা বিশাল গুপ্ত ভারতীয় গণমাধ্যমকে, অনুষ্ঠানের কয়েক দিন আগে জেরিন খান আমাদের জানান, তিনি আসবেন না। কারণ তার কলকাতায় আসার ইচ্ছা নেই। ততদিনে আমরা অগ্রিম ১২ লাখ রুপি জেরিন খানকে দিয়ে দিয়েছি। তাছাড়া উনি আসবেন এজন্য সারা শহরে ব্যানারও লাগানো হয়েছিল। এতে আমাদের কয়েক লাখ রুপি খরচ হয়। সব মিলিয়ে আমরা অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হই। অর্থ ফেরত না পেয়ে পুলিশের দ্বারস্থ হই।

বলিউডে সালমান খানের বিপরীতে ‘বীর’ সিনেমার পর ‘হেট স্টোরি-থ্রি’, ‘হাউজফুল’, ‘ওয়াজা তুম হো’, ‘রেডি’ সিনেমায় অভিনয় করেছেন জেরিন।

বিভি/এ.জেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2