• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ঈদে আসছে সাইমন-বুবলী-রোশান`র ‘মায়া’

প্রকাশিত: ১৬:২৪, ১ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
ঈদে আসছে সাইমন-বুবলী-রোশান`র ‘মায়া’

‘মায়া’

এবার ঈদে মুক্তির অপেক্ষায় আছে ডজনখানেক সিনেমা। সেই তালিকায় রয়েছে সাইমন-বুবলী-রোশান অভিনীত ‘মায়া’। এরই মধ্যে শুরু হয়েছে সিনেমাটির প্রচারণা। আর এতে অংশ নিয়েছেন সিনেমার নায়ক-নায়িকা, পরিচালকসহ সংশ্লিষ্ট সকলেই। 

রবিবার (৩১ মার্চ) রাজধানীর একটি রেস্টুরেন্টে আয়োজন করা হয় মায়া সিনেমার সংবাদ সম্মেলন। অনুষ্ঠানে সিনেমার ট্রেলারও লঞ্চ করা হয়। 

জসিম উদ্দিন জাকিরের পরিচালনায় ‘মায়া’ সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি পাবে। রোববার রাতে ঢাকার একটি রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে সিনেমাটির মুক্তির কথা ঘোষণা করে 'মায়া' টিম। অনুষ্ঠানে সিনেমার ট্রেলারও লঞ্চ করা হয়। অনুষ্ঠানে সাইমন সাদিক, জিয়াউল রোশান, শবনম ইয়াসমিন বুবলী, পরিচালক জসিম উদ্দিন জাকির ও প্রযোজক আলীনুর আসিক ভূঁইয়াসহ চলচ্চিত্রের অভিনয়শিল্পীরা উপস্থিত ছিলেন।

এদিন পরিচালক জসিম উদ্দিন জাকির বলেন, ঈদে সিনেমা মুক্তি দেব। কারণ ঈদের সময় সিনেমা হলে দর্শক বেশি থাকে। আমি আমার দলের কাছে তাদের কঠোর পরিশ্রমের জন্য কৃতজ্ঞ। আশা করি চলচ্চিত্রপ্রেমীরা সিনেমা হলে সিনেমাটি দেখবেন।

বুবলী বলেন, সাধারণত দেখা যায় দুই নায়কের সঙ্গে এক নায়িকার সিনেমা হয়। কিন্তু আমি মায়া সিনেমায় তিনজন নায়ককে পেয়েছি। এটা দারুণ ব্যাপার নিঃসন্দেহে। আনিসুর রহমান মিলন ভাই, সাইমন সাদিক ও রোশান সহশিল্পী হিসেবে তিনজনই অসাধারণ। আমরা খুব আনন্দ নিয়ে কাজ করেছি। আশা করছি দর্শক উপভোগ করবেন সিনেমাটি।

সাইমন সাদিক বলেন, দেশে খুব কম সিনেমা হল, এদিকে ঈদে অনেক সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। আমি আশা করি চলচ্চিত্রপ্রেমীরা আমার সিনেমা ও আমাদের সিনেমা ‘মায়া’ দেখে উপভোগ করবেন।

রোশান বললেন, এ পর্যন্ত যতগুলো সিনেমায় কাজ করেছি, সব কটিই হয় অ্যাকশন, না হয় রোমান্টিক অ্যাকশন। কিন্তু এ সিনেমা পুরোপুরি প্রেমের।’ সিনেমায় রোশানের চরিত্রের নাম সজীব। চরিত্রের গল্প সম্পর্কে এই অভিনেতা জানান, বিশ্বাস–অবিশ্বাসের দোলায় একটি ছেলে একটি মেয়ের সম্পর্কে তৈরি হয় জটিলতা। একটা পর্যায়ে ট্র্যাজেডিতে রূপ নেয় সেই প্রেম।

সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, জিয়াউল রোশান ও শবনম ইয়াসমিন বুবলী। এছাড়া আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, বড়দা মিঠু, রেবেকা রউফ, চিকন আলী, রাশেদা চৌধুরী, শম্পা নিজাম, সোহেল রশিদ, শিবলী, অরিন, বাদল, ফারজানা শেরমিন জোয়া, ববি, জেকি আলমগীর, শিমন্ত, ইভা, আকলিমা আঁখি প্রমুখ।

বিভি/জোহা

মন্তব্য করুন: