• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সেন্সর বোর্ডের কাছে ধরাশায়ী আদর-পূজার ‘লিপস্টিক’

প্রকাশিত: ১৯:২০, ৪ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
সেন্সর বোর্ডের কাছে ধরাশায়ী আদর-পূজার ‘লিপস্টিক’

বাংলাদেশি মডেল ও অভিনেত্রী পূজা চেরি রায়। মডেলিং ও শিশুশিল্পী হিসেবে তার কর্মজীবন শুরু করলেও হঠাৎ করেই নূর জাহান (২০১৮) চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। একই বছর তিনি ব্যবসায় সফল ‘পোড়ামন ২’ ও ‘দহন’ চলচ্চিত্রে অভিনয় করে দর্শকহৃদয় জয় করে নেন। অন্যদিকে আদর আজাদ ঢালিউডের এ সময়ের একজন প্রতিশ্রুতিশীল অভিনেতা। এবার ঈদে মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে একেবারে শেষ মুহূর্তে এসে যুক্ত হয় ঢালিউডের এ সময়ের নায়ক-নায়িকা আদর-পূজা অভিনীত সিনেমা 'লিপস্টিক'। তবে হঠাৎ করেই সেন্সরে আটকে গেল আদর-পূজার ‘লিপস্টিক’।

এর আগে গত রবিবার ‘লিপস্টিক’ সিনেমাটি সেন্সরে জমা পড়ে। এর পরেই সেন্সরবোর্ড বেশ কয়েকটি সিন কর্তন করে। এছাড়াও নতুন কিছু জায়গায় রি-শুটের নির্দেশনাও আসে সেন্সরবোর্ডের পক্ষ থেকে। ফলে সিনেমাটির ১৪ মিনিটি দৈর্ঘ্য কমে যায়।
 
জানা গেছে, অন্তত এক সপ্তাহের নতুন রি-শুট করতে হবে। এতে করে কমপ্লিট সিনেমা নিয়ে ঈদে ‘লিপস্টিক’ আসতে পারবে কি না এ নিয়ে ভীষণ চিন্তিত সিনেমাটির প্রযোজক। সিনেমাটির সংশ্লিষ্ট এক সূত্র জানিয়েছে, সেন্সরবোর্ডের নির্দেশিকা অনুযায়ী কাজ শেষ করে ঈদে মুক্তি দেওয়া সম্ভব নয়।
 
সূত্রের মতে, ‘লিপস্টিক’কে এডাল্ট মুভি বলা যায়। বেশকিছু ঘনিষ্ট দৃশ্য রয়েছে। এই ধরনের সিনেমা মুক্তি পেলে কেউ পরিবার নিয়ে হলে যাবে না। তাই সেন্সরবোর্ড এতে কিছু বিষয় পরিবর্তন করে দিতে বলেছেন।

‘লিপস্টিক’ সিনেমাটি নির্মাণ করেছেন নির্মাতা কামরুজ্জামান রোমান। এ সিনেমার গল্পে দেখা যাবে, ঢাকার অদূরে অবস্থিত এক গ্রামের কিশোরী বুচি। চোখেমুখে তার নায়িকা হওয়ার স্বপ্ন। সে উদ্দেশ্যেই ঢাকায় আসা তার। সব আনুষ্ঠাকিতা প্রায় সম্পন্ন। এখন শুধু নায়িকা হওয়াটাই বাকি। ‘লিপস্টিক’ ছবির এই বুচি চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরি। আর তার বিপরীতে রয়েছেন আদর আজাদ।

 

বিভি/জোহা/টিটি

মন্তব্য করুন: