• NEWS PORTAL

  • রবিবার, ১৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নিজ হাতে সেলাই করা পোশাকে কানের রেড কার্পেটে দ্যুতি ছড়ালেন ন্যান্সি

প্রকাশিত: ১২:৫৩, ২৩ মে ২০২৪

আপডেট: ১২:৫৩, ২৩ মে ২০২৪

ফন্ট সাইজ
নিজ হাতে সেলাই করা পোশাকে কানের রেড কার্পেটে দ্যুতি ছড়ালেন ন্যান্সি

বিশ্ব চলচ্চিত্রের গৌরবময় আসর কান চলচ্চিত্র উৎসব মানেই বিশেষ কিছু। এবারের ৭৭ তম কান চলচ্চিত্র উৎসব যেন অন্যরকম আবহ তৈরি করেছে। কানের লাল গালিচায় এবার তারকাদের আলো ঝলমলে উপস্থিতিতে এসেছে অনেক বৈচিত্রতা। তাছাড়া নতুন নতুন গল্পও তৈরি হয়েছে এবারের কান যাত্রায়। তেমনই একটি মনোমুগ্ধকর উদাহরণ সৃষ্টি করলেন ভারতের এক ফ্যাশন ইনফ্লুয়েন্সার।

নিজের ডিজাইন করা পোশাকে নিজেই রেড কার্পেটে দ্যুতি ছড়ালেন ভারতের ফ্যাশন ইনফ্লুয়েন্সার ন্যান্সি।  নিজ হাতে তৈরি বিশাল ঘেরের ২০ কেজি ওজনের বেবি পিংক গাউনে মাতিয়েছেন তিনি কানের লাল গালিচা। গাউনের সাথে ম্যাচিং গ্লাভস পরেছিলেন ন্যান্সি। রূপালি নেকপিসটি গাউনের আবেদনকে এক ধাপ বাড়িয়ে দিয়েছিল।

বহু রাফল আর প্লিটের সমন্বয়ে এই শিয়ার জর্জেটের অফ দ্য শোল্ডার গাউনটি সম্পূর্ণ নিজের হাতেই সেলাই করেছেন ন্যান্সি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি এই সেলাই মেশিনে কাজ করার পর্যায়গুলো পোস্টও করেছেন। ১০০০ মিটার ফেব্রিক প্রয়োজন হয়েছে এই নাটকীয় আমেজের গাউন বানাতে। ৩০ দিনের বেশি সময় ধরে এই মেধাবী ফ্যাশন ইনফ্লুয়েন্সার এটি বানিয়েছেন।

'আউটফিটস ফ্রম স্ক্র্যাচ' নামে এই ফ্যাশনিস্তার ইন্সটাগ্রাম সিরিজটি গত বছর থেকে খুব সাড়া জাগাচ্ছে। তবে সেই উত্তর প্রদেশের এক প্রত্যন্ত গ্রামে জন্ম নেয়া ন্যান্সির জন্য এই ফ্যাশন যাত্রা খুব সহজ ছিল না। বাবার মতের বিরুদ্ধে মা তাকে দিল্লীতে নিয়ে আসেন স্বপ্নপূরণের লক্ষ্যে। কারখানায় কাজ করে রাতে যখন মা ফিরতেন, তার কয়লা মাখা মলিন চেহারাটা দেখে ন্যান্সির হৃদয় ভেঙে যেত।

কিন্তু তিনি নিজের মনোবল ভাঙতে দেননি। দিল্লীর সরোজিনী নগর মার্কেট থেকে সাধারণ ফেব্রিক, লেস আর অন্যান্য অনুষঙ্গ কিনে তা দিয়ে তারকাদের আলোচিত রেড কার্পেট আউটফিট বানাতে শুরু করেন ন্যান্সি আর ইন্সটাগ্রামে এই পুরো প্রক্রিয়া আর ফাইনাল লুক পোস্ট করতে থাকেন। 

এই সিরিজটির জন্য প্রথমে ট্রলের শিকার হলেও একসময় সিরিজটি খুব সাড়া জাগানো শুরু করে। তার মেধা ও পরিশ্রম ফ্যাশনপ্রেমীদের মন জয় করে নেয়। নিজ প্রতিভায় ন্যান্সি এখন হয়ে উঠেছেন ভারতের অন্যতম আলোচিত ফ্যাশন ইনফ্লুয়েন্সার।

 

বিভি/জোহা/রিসি 

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2