• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রথমবারের মতো জুটি বাঁধছেন কারিনা ও আয়ুষ্মান

প্রকাশিত: ১৪:৩১, ২০ জুন ২০২৪

ফন্ট সাইজ
প্রথমবারের মতো জুটি বাঁধছেন কারিনা ও আয়ুষ্মান

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির এ সময়ের স্বনামধন্য নির্মাতা মেঘনা গুলজার। সিনেমাপ্রেমীদের ‘তলওয়ার’, ‘রাজি’, ‘ছপাক’, ‘শ্যাম বাহাদুর’-এর মতো ছবি উপহার দিয়ে সকলের মন কেড়েছেন। তার প্রতিটি সিনেমা সত্য ঘটনার আধারে নির্মাণ করা হয়েছে। এবার আরেকটি সত্য কাহিনিকে তিনি পর্দায় জীবন্ত করতে চলেছেন।আর মেঘনা তার নতুন ছবিটির মূল দুই চরিত্রের জন্য বেছে নিয়েছেন কারিনা কাপুর খান ও আয়ুষ্মান খুরানাকে। এই প্রথম একসঙ্গে পর্দায় দেখা যাবে এই দুই জনপ্রিয় তারকাকে।

মেঘনা বর্তমানে এখন তাঁর আগামী প্রকল্পকে ঘিরে চূড়ান্ত ব্যস্ত। তার এই ছবির অনুপ্রেরণা ২০১৯ সালে হায়দরাবাদের এনকাউন্টারের ঘটনা। একটি ধর্ষণ ও হত্যার ঘটনার সঙ্গে চারজন অভিযুক্ত ব্যক্তিকে নিয়ে ছবিটির কাহিনি আবর্তিত হবে। ২০১৯ সালের এই ধর্ষণের ঘটনা পুরো ভারতকে নাড়িয়ে দিয়েছিল। মেঘনার নতুন এই ছবির নাম ‘দায়রা’ বলে জানা গেছে। ছবিটি প্রযোজনা করবে জঙলি পিকচার্স।

ছবিটির জন্য মেঘনার প্রথম পছন্দ কারিনা ও আয়ুষ্মান। দুজনের সঙ্গেই কথা বলছেন তিনি, তবে এখনো চুক্তি হয়নি।তবে অন্য একটি সূত্র মতে, দুই তারকাই ছবিটির চিত্রনাট্য পছন্দ করেছেন।

মেঘনা গুলজার এমন এক নির্মাতা, যাঁর সঙ্গে কাজ করতে মুখিয়ে থাকেন অভিনয়শিল্পীরা। সে হিসেবে বলা যায় যে প্রথমবারের মতো এ ছবিতে কারিনা ও আয়ুষ্মান কাজ করার নিশ্চয়তাই বেশি।

মেঘনা গুলজার তার সব ছবিতেই নতুন জুটি নিয়ে কাজ করতে ভালোবাসেন।এর আগে ‘রাজি’ ছবির মাধ্যমে আলিয়া ভাট ও ভিকি কৌশলের জুটিকে পর্দায় নিয়ে এসেছেন মেঘনা। তার ‘ছপাক’ ছবিতে জুটি বেঁধে এসেছিলেন দীপিকা পাড়ুকোন ও বিক্রান্ত ম্যাসি।অন্যদিকে ‘শ্যাম বাহাদুর’ ছবিতে ভিকি কৌশল ও সানিয়া মালহোত্রাকে একসঙ্গে দেখা গিয়েছিল। তাই মেঘনা ‘দায়রা’ ছবিতেও একটি নতুন জুটি আনতে চাইছেন বলে জানা গেছে।

চলতি বছরের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হবে। মেঘনার ছবিটি বড় পর্দায় মুক্তি পাবে আগামী বছর। ছবির কাহিনির ওপর মেঘনা দীর্ঘদিন ধরে কাজ করছেন। এ জন্য অনেক গবেষণা করেছেন তিনি। এই ছবির চিত্রনাট্য ও বিভিন্ন চরিত্রকে মজবুত করার জন্য প্রচুর তথ্য সংগ্রহ করেছেন পরিচালক।তাই কারিনা- আয়ুষ্মানকে নিয়ে নির্মিতব্য সিনেমা 'দায়রা' সকলের মন ছুঁতে সফল হবে সে আশা করাই যায়।

প্রসঙ্গত, ২০১৯ সালের ডিসেম্বরের এক রাতে হায়দরাবাদে এক নারী পশু চিকিৎসক দলবদ্ধ ধর্ষণের শিকার হন। পরে তাকে হত্যা করা হয়। এই ধর্ষণ ও হত্যার ঘটনার সঙ্গে জড়িত চার অভিযুক্ত ব্যক্তি বিচারের আগেই পুলিশের হাতে নিহত হন। ২৫ বছরের ওই তরুণীর অগ্নিদগ্ধ মরদেহ যেখানে পাওয়া গিয়েছিল, সেই জায়গায়ই তারা নিহত হন।এই চাঞ্চল্যকর সত্য ঘটনাকে কেন্দ্র করেই নির্মিত হবে মেঘনা গুলজার পরিচালিত 'দায়রা'।

 

বিভি/জোহা/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2