• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বাগদানের পরেই হবু বরের সঙ্গে অবকাশ যাপনে শ্রীলঙ্কায় চমক

প্রকাশিত: ১৪:৪৭, ২০ জুন ২০২৪

আপডেট: ১৬:০২, ২০ জুন ২০২৪

ফন্ট সাইজ
বাগদানের পরেই হবু বরের সঙ্গে অবকাশ যাপনে শ্রীলঙ্কায় চমক

ছোট পর্দার এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। ভিন্ন ভিন্ন নাটকে নানা ধরণের চরিত্রে অভিনয় করে দর্শকমনে চমক জাগিয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি পছন্দের মানুষটির সঙ্গে বাগদান সেরেছেন ছোটপর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। আর বাগদানের পরেই হবু স্বামীর সঙ্গে অবকাশ যাপনে শ্রীলঙ্কায় উড়াল দিয়েছেন এই অভিনেত্রী। আর তাই নিয়ে নেটপাড়া মেতেছে নানা চর্চায়।

বাগদানের পরে নিজ জীবনের বিশেষ এ দিনের স্থিরচিত্র চমক নিজেই শেয়ার করেছেন তার ফেসবুকে। ছবিতে হাতে পরা ছিল বিশেষ দিনের আংটিও। বাগদান সারার কথা সবাইকে জানালেও কবে বিয়ে করতে যাচ্ছেন সে বিষয়ে কিছুই বলেননি চমক। এমনকি এখন পর্যন্ত জানাননি, হবু বরের নাম ও পরিচয়ও। তবে সূত্র মারফত জানা গেছে, চমকের হবু বরের নাম আজমান নাসির। তিনি পেশায় ব্যবসায়ী। তার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। ব্যবসার পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি। চমকের সঙ্গে তাকে দেখা গেছে চলতি বছর এপ্রিলে ‘দ্য লাস্ট হানিমুন’ নাটকে। বাগদানের পরপরই এই জুটি অবকাশ যাপন করতে শ্রীলংকায় গিয়েছেন।

ছোট পর্দার অভিনেত্রী চমক তার শ্রীলঙ্কার অবকাশ যাপনের সুন্দর মুহূর্তগুলোর ছবি ও রিলস প্রতিনিয়ত তার ভক্তদের সাথে ভাগ করে নিচ্ছেন। তবে এসব ছবি কিংবা রিলস দেখে নেটিজেনরা নানা ধরণের মন্তব্য করছেন। বাগদানের ছবিতেও আসছে নানা ধরণের মন্তব্য। ফলে বাধ্য হয়েই চমক নেটিজেনদের উদ্দেশ্যে একটি ভিডিও বার্তা পোস্ট করেন। ভিডিও বার্তায় চমক বলেন, ‘জীবন খুব অপ্রত্যাশিত। আগামীকাল কী হবে তা আমরা কেউ জানি না। আমি একজন রাজাকে বিয়ে করছি, রাস্তার ছেলেকে বিয়ে করছি, ক্রিমিনালকে বিয়ে করছি কিংবা অসম্ভব ভালো মানুষকে বিয়ে করছি- এটা মনে হয় অন্য কারও চিন্তার বিষয় হতে পারে না। অনেক বছর একসঙ্গে থাকার পরেও কিন্তু অনেক সময় জানা যায় না মানুষটা ভালো না খারাপ। অল্প সময়ের মধ্যে আমি কী করে মানুষটাকে বিচার করব? তবে এই মুহূর্তে এই মানুষটার সঙ্গে আমি সুখী। এটাও সত্যি, সামনের বছর এই মানুষটার সঙ্গে আমি ভালো থাকব কি না, সে আমাকে এভাবে ভালোবাসবে কি না বা আমিও বাসব কি না, জানি না। তাই ভবিষ্যৎ নিয়ে চিন্তা না করে, মানুষ নিয়ে চিন্তা না করে আসুন এই মুহূর্তে ভালো থাকার চেষ্টা করি। জীবন খুব ছোট, প্রতি মুহূর্তে ভালো থাকা গুরুত্বপূর্ণ।’

অভিনেত্রী আরও বলেন, ‘এই ছোট জীবনে মানুষ কত খারাপ চিন্তা করে। হিংসা-বিদ্বেষ আরও কত কিছু। এত কিছু বাদ দিয়ে আসুন আমরা চেষ্টা করি সবার জায়গা থেকে ভালো থাকার। আপনার জীবনে অনেক হতাশা থাকতে পারে, কষ্ট থাকতে পারে, চাওয়া-পাওয়ার অমিল থাকতে পারে। সেগুলো সমাধানের চেষ্টা করুন। অন্যরা যখন ভালো থাকে, তাদের অ্যাপ্রিশিয়েট করার চেষ্টা করুন। দেখবেন জীবনটা সুন্দর।’

উল্লেখ্য, ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন রুকাইয়া জাহান চমক। মাঝখানে বিরতি নিয়ে লেখাপড়া শেষ করেন চমক। এরপর ২০২০ সালে  শুরু করেন অভিনয় অঙ্গনে পদচারণা। তার উল্লেখযোগ্য নাটক ও সিরিজগুলো হলো- ‘হায়দার’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’ ইত্যাদি।

বিভি/জোহা/পিএইচ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2