• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শাহরুখপুত্র আরিয়ানকে নিয়ে যা বললেন হৃত্বিক

প্রকাশিত: ১৭:১১, ৭ অক্টোবর ২০২১

আপডেট: ১৭:১২, ৭ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
শাহরুখপুত্র আরিয়ানকে নিয়ে যা বললেন হৃত্বিক

বলিউডের বাদশা শাহরুখ খান-এর ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর বলিউডের অনেক তারকাই তাঁদের পাশে দাঁড়িয়েছেন। এবার প্রকাশ্যে আরিয়ান-এর উদ্দেশ্যে খোলা চিঠি লিখলেন হৃত্বিক।

চিঠিতে হৃত্বিক লিখেছেন "আমার প্রিয় আরিয়ান, জীবনে এই যাত্রাপথ বড়ই অদ্ভুত। এখানে অনিশ্চয়তার মধ্যেই দুর্দান্ত কিছু লুকিয়ে রয়েছে। জীবন তোমার দিকে কখনও একটি বাঁকা বল ছুঁড়ে দেবে, কিন্তু ঈশ্বর করুণাময়। তিনি কেবল কঠিনতম খেলোয়াড়দের সবচেয়ে কঠিন বল দেন। তোমাকে বুঝতে হবে তুমি স্পেশাল, এই খেলায় তাই তিনি তোমাকে বেছে নিয়েছেন। আমি জানি, তুমি খুবই চাপ অনুভব করছো। রাগ হচ্ছে, ভয় পাচ্ছো, অসহায় লাগছে। এই সবকিছুই তোমার মধ্যে লুকিয়ে থাকা হিরোকে জাগিয়ে তুলবে। তবে সাবধান! নিজের মধ্যে থাকা ভালোটাকে নষ্ট হতে দিও না। তোমার ভিতর দয়া, করুণা, ভালবাসা আছে। নিজেকে দগ্ধ হতে দাও, কিন্তু এগুলিকে বাঁচিয়ে রেখো। ভুল-ভ্রান্তি, জয়-পরাজয় সবই আদতে এক। তোমাকে বুঝে নিতে হবে, কাকে আপন করবে, কাকে বাদ দেবে।''

শনিবার (২ অক্টোবর) মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল জাহাজ থেকে ফিল্মি কায়দায় আটক করা হয় আরিয়ান খানসহ আরও অনেককে। যার মধ্যে আছে তিন হাই-প্রোফাইল নাম শাহরুখ পুত্র আরিয়ান খান, মুম্বইয়ের মডেল মুনমুন ধামেচা, ও আরিয়ান-এর বন্ধু আরবাজ মার্চেন্ট। 


 

বিভি/এএন

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2