• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ষড়যন্ত্রের গন্ধ! শাহরুখকে টার্গেট করার তথ্য আগেই ছিলো বলে দাবি

প্রকাশিত: ১৭:১২, ৭ অক্টোবর ২০২১

আপডেট: ১৭:১২, ৭ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
ষড়যন্ত্রের গন্ধ! শাহরুখকে টার্গেট করার তথ্য আগেই ছিলো বলে দাবি

ছবি- সংগৃহীত।

মাদককাণ্ডে গ্রেফতার ছেরে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর বিভিন্ন মাধ্যমে অনেকেই শাহরুখ খানের সমালোচনা করেছেন। যদিও বলিউড তারকা থেকে শুরু করে ভক্ত-অনুরাগীদের অনেকেই তার পাশে দাঁড়িয়েছেন। এদিকে শাহরুখ-এর ছেলেকে গ্রেফতারের পেছনে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন অনেকে। শাহরুখ খানকে পরবর্তী নিশানা বানানো হবে বলে এক মাস আগে থেকেই সাংবাদিকদের কাছে তথ্য ছিলো বলে দাবি করেছেন ন্যাশনাল কংগ্রেস পার্টি'র (এনসিপি) এক নেতা।

আনন্দবাজার জানিয়েছে, সম্প্রতি আদানি গোষ্ঠী পরিচালিত গুজরাটের মুন্দ্রা বন্দরে প্রায় ৩ হাজার কেজি হেরোইন উদ্ধার করা হয়। সেই মামলার তদন্তভার হাতে নিয়েছে এনআইএ।

কংগ্রেসের পক্ষ থেকে আগেই দাবি করা হয়েছিলো, মুন্দ্রা বন্দরে মাদক উদ্ধারের ঘটনা থেকে জনগণের নজর ঘুরিয়ে দিতেই নার্কোটিক্স কন্ট্রোল বুরোকে (এনসিবি) প্রমোদতরীতে অভিযান চালানো হয়। এই অভিযোগের প্রচ্ছন্ন তীর ছিলো কেন্দ্রের ক্ষমতাসীন বিজেপি'র দিকেই।

বৃহস্পতিবার একই সুরে কথা বললেন এনসিপি'র মুখপাত্র তথা মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। তিনি বলেন, ‘পুরো ঘটনাটা সাজানো’।

বলিউডকে কালিমালিপ্ত করতে এবং মহারাষ্ট্রের বিরোধী সরকারকে প্যাঁচে ফেলতে বিজেপি এনসিবিকে দিয়ে এই সব করাচ্ছে বলে দাবি করেন তিনি। বলেন, শাহরুখ খানকে পরবর্তী নিশানা করা হবে বলে অন্তত এক মাস আগে সাংবাদিকদের কাছে খবর ছিলো।

সামাজিকমাধ্যমে আরিয়ান-এর সংগে ভাইরাল হওয়া এক ব্যক্তির পরিচয় নিয়েও প্রশ্ন তুলেছেন নবাব মালিক। গ্রেফতারের দিন প্রমোদতরীতে এনসিবি'র যে দলটি অভিযান চালিয়েছিলো, তার সংগেই ছিলেন মণীশ ভানুশালী নামে ওই ব্যক্তি। অথচ এনসিবি জানিয়েছে, তিনি তাদের দফতরের কোনও কর্মকর্তা নন। তাহলে ওই ব্যক্তি কে? প্রশ্ন নবাব-এর। তাঁর দাবি, তিনি বিজেপি'র সংগে যুক্ত। অমিত শাহ ও নরেন্দ্র মোদীর সংগে তাঁর ছবিও আছে।

তবে নবাব-এর অভিযোগ অস্বীকার করেছেন মণীশ। সংবাদমাধ্যমকে তিনি জানান, নবাবের অভিযোগ ঠিক নয়। বিজেপি'র সংগে ওই ঘটনার কোনও সংযোগ নেই।

গ্রেফতারের পরে আরিয়ান-এর সংগে সেলফি তোলা এক ব্যক্তিকে নিয়েও প্রশ্ন উঠেছে। টুইটারে জনৈক আইনজীবী ওই ব্যক্তির ছবি পোস্ট করে দাবি করেছেন, তাঁর নাম এসকে গোভাসাই। পেশায় ‘প্রাইভেট ডিটেকটিভ’। প্রশ্ন উঠছে, এনসিবি'র সংগে যুক্ত নন এমন ব্যক্তিরা কীভাবে ওই অভিযানে অংশ নিতে পারেন।

এদিকে এনসিবি জানিয়েছে, তাদের কাছে শুধু প্রমোদতরীতে মাদক পার্টির আগাম তথ্য ছিলো। সেখানে আরিয়ান খান-এর উপস্থিতির কথা তারা জানতেন না। এখানে বলিউডকে নিশানা করার কোনও অভিসন্ধি খুঁজতে যাওয়া অমূলক।

আনন্দবাজার জানিয়েছে, মাদক কাণ্ডে বুধবার পর্যন্ত মোট ১২ জনকে গ্রেফতার করা হয়। তাদের জেরা করে মঙ্গলবার গভীর রাতে মুম্বাইয়ের পওয়াই থেকে আরও এক জনকে গ্রেফতারের কথা জানিয়েছে এনসিবি।

বিভি/এমএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2