• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১ | ২২ অগ্রহায়ণ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

সেই গৃহবধূর সংগে ২০ মিনিট কাটালেন শাকিব খান (ভিডিও)

প্রকাশিত: ১৬:৩০, ১৬ অক্টোবর ২০২১

আপডেট: ১৬:৩১, ১৬ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
সেই গৃহবধূর সংগে ২০ মিনিট কাটালেন শাকিব খান (ভিডিও)

চিত্রনায়ক শাকিব খানের সংগে দেখা করতে না পেরে আত্মহত্যার চেষ্টা করে আলোচনায় আসেন গৃহবধূ সুমাইয়া। সেই ঘটনা জানতে পেরে সুমাইয়াকে পরিবারসহ নৈশভোজের দাওয়াত দেন শাকিব।

প্রিয় নায়কের সংগে দেখা করতে গেলেও সুমাইয়া নৈশভোজে অংশ নেননি। তবে শাকিব খান-এর সংগে ২০ মিনিট সময় কাটিয়েছেন।

শুক্রবার (১৫ অক্টোবর) বিকালে জামালপুর-৩ আসনের সাংসদ মির্জা আজম-এর ছোট ভাইয়ের মাধ্যমে শাকিব-এর ‘গলুই’ সিনেমার শুটিং সেটে গিয়ে তার সংগে দেখা করেন সুমাইয়া। শুটিংয়ের ব্যস্ততার মধ্যেও নারী ভক্তকে ২০ মিনিট সময় দেন শাকিব। এই সুমাইয়া'র স্বামী-সন্তান, পরিচালক এস এ হক অলিক, অভিনেতা আজিজুল হাকিমসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

শাকিবকে কাছ থেকে দেখতে পেয়ে আপ্লুত সুমাইয়া বলেন, ‘যা হয়েছে সামনে যেন এমন আর কোনো ঘটনা না ঘটে। সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর কোনো ভক্ত না করে।’

গত ২৮ সেপ্টেম্বর থেকে শাকিব খান জামালপুরের মাদারগঞ্জ ও বগুড়া জেলার সারিয়াকান্দি সীমানার জামথল ঘাটে সরকারি অনুদানে নির্মিত ‘গলুই’ সিনেমার শুটিংয়ের জন্য অবস্থান করছেন। সোমবার (১১ অক্টোবর) বিকালে উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিন-এর স্ত্রী সুমাইয়া শাকিব-এর শুটিং দেখতে যাওয়ার বায়না ধরেন। কিন্তু স্বামী অসুস্থ থাকায় সেদিন নিয়ে যেতে না পারায় উভয়ের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে সুমাইয়া ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। বিষয়টি বুঝতে পেরে তার স্বামী দরজা ভেঙে তাকে উদ্ধার করেন।

বিভি/এমএস

মন্তব্য করুন: