• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১ | ১৫ অগ্রাহায়ণ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

শাহরুখের ম্যানেজার পূজাকে নিয়ে জল্পনা বাড়ছেই

প্রকাশিত: ১৫:০২, ৯ নভেম্বর ২০২১

আপডেট: ১৫:৩৬, ৯ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
শাহরুখের ম্যানেজার পূজাকে নিয়ে জল্পনা বাড়ছেই

ম্যানেজার পূজা দাদলানিকে কতো বেতন দেন শাহরুখ খান? বছরে ৪৫ কোটি রুপির গুঞ্জন বাতাসে ছড়াতেই অসংখ্য প্রশ্ন ডালপালা মেলতে শুরু করেছে। কেউ বলছেন, ৪৫ কোটি রুপি তেমন কোনো অর্থই নয় বলিউড বাদশাহ’র জন্য। তাঁর অর্থ-বিত্তের সুখ্যাতি সর্বজনবিদিত। কিন্তু শাহরুখের ম্যানেজারের এই পরিমাণ অর্থপ্রাপ্তি অনেকের চোখ কপালে তুলছে। সেখান থেকেই মূলতঃ এতো প্রশ্নের জন্ম।

আরও পড়ুন:
দেখে নিন শাহরুখের ম্যানেজার পূজা কে, কী করতে হয় তাঁকে
জামায়াত নেতার জানাজায় আ. লীগ নেতারা
অতিরিক্ত ভাড়া আদায় নিয়ে ওবায়দুল কাদেরের কঠোর হুঁশিয়ারি

ইউটিউবে ঝড় তুলছে নুসরাত ফারিয়া’র ‘হাবিবি’

মাদক মামলায় গ্রেফতার শাহরুখ-পুত্র আরিয়ান-এর মামলা লড়েছেন খ্যাতিমান আইনজীবী সতীশ মানশিণ্ডে। এই সময় একদিকে খান পরিবারের টেনশনের পারদ যেমন চড়েছে, তেমনি মামলাটিও পেয়েছে হাইপ্রোফাইল তকমা। তবে মামলা চলাকালে শাহরুখ-গৌরীকে ছাপিয়ে অন্য একজনের নাম বারবার শিরোনামে উঠে এসেছে। এতোদিন তাঁকে কেউ তেমন না চিনলেও আগাগোড়াই ছিলেন আলোচনায়। তিনি পূজা দাদলানি। কিং খান শাহরুখের ম্যানেজার।

প্রথমে ম্যাজিস্ট্রেটের আদালত, এরপর এনসিবি’র বিশেষ আদালত, সবশেষে মুম্বাই হাইকোর্ট- এই তিন আদালতে আরিয়ান-এর জামিনের প্রতিটি শুনানিতে হাজির ছিলেন পূজা। এজলাসে উপস্থিতি, আইনজীবীদের সংগে বৈঠক থেকে শুরু করে টানা পঁচিশ দিন সাকসেসফুলি এই হ্যাপা সামলেছেন। 

ব্যস, আর যায় কোথায়! পূজার ওপর নজর পড়ে তদন্তকারী সংস্থার। অভিযোগ তোলে এনসিবি, প্রমোদতরী অভিযানের সাক্ষী গোসাভিকে টাকা দিয়ে প্রভাবিত করেছেন পূজা। জেরার জন্য সমনও পাঠায় মুম্বাই পুলিশ। 

একইসময়ে চারদিক থেকেও উঠছে নানান প্রশ্ন। পূজা কি তবে ম্যানেজারের দায়িত্ব পালনের পাশাপাশি বলিউড বাদশাহ’র পারিবারিক বিষয়ও দেখভাল করছেন? 

২০১২ থেকে শাহরুখের ম্যানেজারের কাজ সামলাচ্ছেন পূজা দাদলানি। গত ৯ বছর তিনি শাহরুখের ছায়াসংগী হয়ে আছেন। শাহরুখের হয়ে প্রযোজকদের সংগে কথা বলা থেকে শুরু করে সংবাদ মাধ্যম সামলানো, শ্যুটিং ফ্লোর থেকে বিদেশ সফর, সবই ম্যানেজ করেছেন পূজা। সব সময় থেকেছেন কিং খানের পাশে। শাহরুখের পারিবারিক অনুষ্ঠানেও ছিলো পূজা’র সরব উপস্থিতি। শোনা যায়, শাহরুখের স্ত্রী গৌরী, পুত্র আরিয়ান এবং কন্যা সুহানা’র সংগেও খুব ভালো সম্পর্ক পূজা’র। নিজের স্বামী এবং একমাত্র মেয়েকেও নাকি অতোটা সময় দেন না পূজা, যতোটা দেন খান পরিবারকে।

শাহরুখ এবং পূজা। দু’জনের জন্মদিনও নাকি এক তারিখে। সেই পূজাকে বছরে প্রায় ৪৫ কোটি রুপি বেতন দেবেন শাহরুখ খান, এ আর এমন বেশি কী!

বিভি/এসডি

মন্তব্য করুন: