• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ডিভোর্সের পর এই প্রথম শ্রাবন্তীকে খোঁচা দিলেন রোশান

প্রকাশিত: ১৮:০৫, ১৬ মার্চ ২০২২

ফন্ট সাইজ
ডিভোর্সের পর এই প্রথম শ্রাবন্তীকে খোঁচা দিলেন রোশান

বিয়ে আর প্রেম নিয়ে বারবার সংবাদ মাধ্যমের শিরোনাম হন ওপার বাংলার লাস্যময়ী অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বড় পর্দার পাশাপাশি সাংসারিক জীবনেও তিনি অনেক নায়ক পাল্টেছেন এবং এখনও পাল্টাচ্ছেন।

আর এই নিয়ে একটু খোঁচা মেরেছেন শ্রাবন্তীরই সাবেক স্বামী রোশান সিং। যিনি শ্রাবন্তীর তৃতীয় স্বামী ছিলেন। বিচ্ছেদের পর থেকেই দুজন দুজনকে নিয়ে মন্তব্য ও পাল্টা মন্তব্য করলেও কখনো খোঁচা মারেননি। কিন্তু এবারই প্রথম খোঁচা মারলেন তিনি।

আর এই নিয়ে নেটিজেনদের মধ্যে পড়ে গেছে হইচই। লুফে নিয়েছে সবাই। যদিও ওই পোস্টে শ্রাবন্তীর নাম উল্লেখ করেননি তিনি। কিন্তু ইঙ্গিতেই সবাই বুঝে গেছে এটা শ্রাবন্তীকে নিয়ে দেয়া পোস্ট। 

মূলত অদ্ভূত একটি প্রশ্ন করে পোস্টটি দিয়েছেন রোশন। রোশন সিং সম্প্রতি তার ইনস্টাগ্রাম স্টোরিতে ইংরেজিতে লিখেছেন, কেন তার প্রতিটি বিয়ের সঙ্গেই নতুন একটি প্রেমের কাহিনী থাকে? 

রোশনের এই বক্তব্যে শ্রাবন্তীর নাম না থাকলেও, এই বক্তব্য যে এক নারীকে উদ্দেশ্য করেই তা স্পষ্ট! নেটিজেনরা অবশ্য বলছেন, রোশন এই ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীকে খোঁচা মেরেছেন।

তবে এ নিয়ে পাল্টা কোনো মন্তব্য করেননি চকলেট গার্ল খ্যাত শ্রাবন্তী। শ্রাবন্তী ২০০৩ সালে প্রথম বিয়ে করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। ২০১৬ সালে বিচ্ছেদের পর মডেল কৃষাণ বিরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। তবে ওই সংসার টিকেছিল এক বছর।

এরপর অনেকদিন প্রেম করে ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেছিলেন এই তারকা। ২০২১ সালে ডিভোর্স হয় এ জুটির। বর্তমানে নতুন প্রেমিক অভিরূপ নাগচৌধুরীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শ্রাবন্তী।

বিভি/এ.জেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2