• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মুক্তির পর কেজিএফ-টু`র ট্রেইলার নিয়ে ভক্তদের হইচই

প্রকাশিত: ১৭:৫১, ২৮ মার্চ ২০২২

ফন্ট সাইজ
মুক্তির পর কেজিএফ-টু`র ট্রেইলার নিয়ে ভক্তদের হইচই

সিনেমাপ্রেমীদের জন্য একের পর এক ঝকঝকে সিনেমা উপহার দিচ্ছে ভারত। বলিউড ও দক্ষিণী মিলিয়ে সুপারহিট সিনেমার মৌসুম চলছে ভারতে। করোনা সঙ্কট কাটিয়ে ওঠার পর থেকেই চলছে একের পর এক চমক। পুষ্পা, গেহাইরিয়া, গাঙ্গুবাঈ ও এরপর আরআরআর মুক্তি পাওয়ায় দেখা গিয়েছে ভক্তদের উচ্ছ্বাস। এরই মধ্যে প্রকাশ হলো- ‘কেজিএফ-চ্যাপ্টার টু’ এর ট্রেইলার। যা নিয়ে রীতিমত হইচই শুরু হয়েছে।

কন্নড় ভাষার এই সিনেমার প্রথম সিক্যুয়েল ছিল কেজিএফ-চ্যাপ্টার ওয়ান। যে সিনেমাটির দ্বিতীয় সিক্যুয়েল আসছে চার বছর পর।  দীর্ঘ চার বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে ভক্তদেরকে ট্রেইলার উপহার দিয়েছে এক্সেল মুভিজ। রোববার (২৭ মার্চ) সন্ধ্যায় এক্সেল মুভিজের ইউটিউব চ্যানেলে মুক্তি পায় ২ মিনিট ৫৯ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলারটি। যার পুরোটা জুড়ে অ্যাকশন-ড্রামায় ভরপুর। 

এই ট্রেইলারে নজর কেড়েছেন সঞ্জয় দত্ত, যশ ও রাভিনা ট্যান্ডন। সঞ্জয় দত্তের সরব উপস্থিতি আর যশের ধুন্ধুমার অ্যাকশনে বিস্মিত নেটিজেনরা। ভক্তদের দাবি- সিনেমার সব রেকর্ড ভেঙে দিবে ‘কেজিএফ চ্যাপ্টার টু’।

‘কেজিএফ টু’ সিনেমায় যশ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, প্রকাশ রাজ, মালবিকা, রাও রমেশ প্রমুখ। সিনেমাটি গত বছর অক্টোবরে মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে শুটিং অসম্পূর্ণ থাকায় তা সম্ভব হয়নি। প্রশান্ত নীল পরিচালিত এ সিনেমা আগামী ১৪ এপ্রিল মুক্তির কথা রয়েছে।

উল্লেখ্য, ২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’। দর্শক-সমালোকদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি বক্স অফিসে রীতিমতো বাজিমাত করে। প্রথম কন্নড় ভাষার সিনেমা হিসেবে ২০০ কোটি রুপি আয়ের মাইলফলক অর্জন করে এটি। 

কেজিএফ-টু এর ট্রেইলারটি দেখতে ক্লিক করুন এখানে...

বিভি/এজেড

মন্তব্য করুন: