• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

যা থাকছে রণবীর-আলিয়ার বিয়ের মেনুতে

প্রকাশিত: ১১:০৮, ১০ এপ্রিল ২০২২

আপডেট: ১১:১২, ১০ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
যা থাকছে রণবীর-আলিয়ার বিয়ের মেনুতে

জল্পনা-কল্পনা, আলোচনা-সমালোচনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত বিয়ের পীড়িতে বসছেন বণবীর কাপুর আলিয়া ভাট। জানা গেছে, চলতি মাসের ১৩ থেকে ১৭ তারিখের মধ্যে বিয়ের পর্ব সারতে প্রস্তুতি নিচ্ছেন এই যুগল।

সেলিব্রেটির বিয়ে মানেই বাড়তি আগ্রহ। আলিয়া-রণবীর এর ক্ষেত্রেও তার ব্যাতিক্রম নয়। বিয়ের অতিথি হিসেবে কাদের দাওয়াত করা হচ্ছে তা জানতে অনুরাগীদের আগ্রহের কমতি নেই। সাথে মুখরোচক খাবারের মেনু তো থাকছেই জানা গেছে, ইতিমধ্যে নাকি অতিথিদের তালিকাও প্রকাশ পেয়েছে।

ভারতীয় একাধিক গনমাধ্যম বলছে, ছেলের বিয়েতে কোন রকম মেনু ঘাটতি রাখতে নারাজ নীতু কাপুর। ভোজনরসিক এই পরিবারটি ছেলের বিয়েছে দিল্লি লক্ষ্নৌ থেকে শেফ আনছেন। অতিথি আপ্যায়নে থাকছে দেশি-বিদেশি ক্যুইজিন সহ মেক্সিকান, চায়নিজ, থাই, পাঞ্জাবি, মোগলাই ইত্যাদি।

আলিয়া ভেগান হওয়ায় তাদের জন্য থাকছে জম্পেশ আয়োজন। শুধুমাত্র তাদের জন্য ২৫টি কাউন্টার বরাদ্দের খবর দিয়েছে বিভিন্ন গণমাধ্যম।

ভারতীয় এক শীর্ষ ইংরেজি দৈনিকের প্রতিবেদন বলছে, রণবীর-আলিয়ার বিয়েতে সঞ্জয় লীলা বানসালি, বরুণ ধাওয়ান, আয়ান মুখার্জি, জোয়া আখতার, অর্জুন কাপুর, মাসাবা গুপ্তা, করণ জোহর, মনীশ মালহোত্রা, অনুষ্কা রঞ্জন, আকাঙ্ক্ষা রঞ্জন, কারিনা কাপুর খান, সাইফ আলি খান, কারিশমা কাপুরসহ অনেকের উপস্তিত থাকার কথা রয়েছে।

খবর রটেছে, রণবীরের ব্যাচেলার পার্টিতে দুই খান- শাহরুখ, সালমান  উপস্থিত থাকতে পারেন।  

বিভি/ এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2