• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রণবীরকে কত দামি উপহার দিলেন আলিয়ার মা জানলে চোখ কপালে উঠবে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪২, ১৬ এপ্রিল ২০২২

আপডেট: ১১:৪১, ১৬ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
রণবীরকে কত দামি উপহার দিলেন আলিয়ার মা জানলে চোখ কপালে উঠবে

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে মাতামাতি থামবার জো নেই! সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু এই বিয়ের চর্চা। মাত্র ২৮ জন অতিথির উপস্থিতিতে গত বৃহস্পতিবার চার হাত এক হয়েছে ‘রালিয়া’র। বিয়ের একগুচ্ছ ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বৃহস্পতিবার রণবীরের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তেই বসেছিল বিয়ের আসর। ওইদিনই আংটি বদলও সারেন রণবীর-আলিয়া। রণবীরের কাছ থেকে একটি বিরাট হীরের আংটি উপহার হিসাবে পেয়েছেন আলিয়া। বিয়েতে জামাই বাবাজীবন রণবীরের জন্য সবচেয়ে খাস উপহারটি দিয়েছেন আলিয়ার মা, সোনি রাজদান। বিয়েতে রণবীরকে একটি দামী ব্র্যান্ডের হাতঘড়ি দিয়েছেন সোনি, যা পুরো ভারতে মেলে না। সেই হাতঘড়ির দাম প্রায় ২.৫ কোটি টাকা, হিন্দুস্তান টাইমসকে জানিয়েছে দুই পরিবারের ঘনিষ্ঠ এক সূত্র।

অন্যদিকে রীতি মেনে বিয়েতে উপস্থিত অতিথিদের রির্টান গিফটও দিয়েছেন রণবীর-আলিয়া। উপহার হিসাবে প্রত্যেককে কাশ্মীরি শাল দেওয়া হয়েছে, এবং সেগুলো বাছাই করেছেন আলিয়া নিজে। প্রত্যেকেই মুগ্ধ ওই শালগুলোর গুণমানতা দেখে।

আরও জানা যাচ্ছে, জুতো লুকানোর যে রীতি রয়েছে সেটা ঘিরে রীতিমতো শোরগোল পড়েছিল বিয়ে বাড়ির অন্দরে। আলিয়ার গার্ল গ্যাং রণবীরের থেকে ১১.৫ কোটি টাকা দাবি করে বসে। যদিও শেষমেষ ১ লাখেই রফা হয় বরপক্ষ ও কনপক্ষের।

আলিয়ার-রণবীরের বিয়ে হয়েছে পঞ্জাবি রীতি অনুসারে। কাপুর খানদানের সমস্ত নিয়ম-নীতি মেনে চলা হয়েছে, জানিয়েছেন পুরোহিত রাজেশ শর্মা। তিনিই পৌরহিত্য করেছেন ‘রালিয়া’র বিয়েতে। তবে চূড়া সেরেমানি বাদ পড়েছে বিয়ের রীতি থেকে। রণবীর-আলিয়ার গায়ে হলুদ হয় বৃহস্পতিবার বেলায়। রীতি অনুযায়ী এরপরই কনে তাঁর হাতে লাল চূড়া পরে। তবে সেই চূড়া কমপক্ষে ৪০ দিন পরে থাকতে হয়, খোলা যায় না। কিন্তু খুব শীঘ্রই নিজের পরবর্তী ছবির শ্যুটিং শুরু করবেন আলিয়া। তাই আপতত রণবীরের নামের চূ়ড়া পরেননি আলিয়া।
 

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2