• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আবারও মাতামাতি রানু মণ্ডলকে নিয়ে, যাচ্ছেন বলিউডে

প্রকাশিত: ১৭:৫১, ১৮ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
আবারও মাতামাতি রানু মণ্ডলকে নিয়ে, যাচ্ছেন বলিউডে

অনেকদিন পর হয়তো আবার সুখ স্বাচ্ছন্দ্যের মুখ দেখতে পাবেন ওপার বাংলার ভাইরাল মুখ রানু মণ্ডল। বলিউডে নির্মিত হচ্ছে তার বায়োপিক। রানুর অতীত জীবনের গল্প উঠে আসবে সকলের সামনে। তিনি নিজে গান গেয়েছেন এই বায়োপিকে। কলকাতায় গিয়ে গান রেকর্ড করে এসেছেন রানু। সেই সঙ্গে আবারো মাতামাতি শুরু হয়েছে তাকে নিয়ে। ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে এ খবর প্রকাশিত হয়েছে।

এতদিন শুধু ইউটিউবারদের কাছেই জনপ্রিয় ছিলেন রানু। যখন তখন রানাঘাটে তার এক চিলতে বাড়িতে গিয়ে হাজির হতেন তারা। তারপর একের পর এক আবদার। কখনো ভাইরাল গান, কখনো নাচ, এমনকি বিতর্কিত মন্তব্য করার আর্জিও আসত বলে দাবি করেছেন রানু। ভিডিওতে ভিউ তোলার জন্য ইউটিউবাররা মাঝে মাঝে পচা বিরিয়ানিও নিয়ে আসতেন বলে অভিযোগ করেছেন রানু। যথাসাধ্য আবদার রাখার চেষ্টা করতেই দেখা যায় রানুকে। 

কিছুদিন আগেই দক্ষিণ কলকাতায় গান রেকর্ড করতে এসেছিলেন রানু। কিন্তু নতুন জায়গায় এসে অপ্রস্তুতের একশেষ হয়েছিলেন তিনি। চেনা রানুর সঙ্গে এই রানুর যেন কোনো মিলই নেই। এক নাগাড়ে একটাই কথা বলে যাচ্ছিলেন, “বাড়ি যাবো। ভাল লাগছে না।” আসলে রানু মণ্ডল কলকাতায় আসছেন শুনে সুবর্ণ সুযোগ হাতছাড়া করতে চাননি সাংবাদিক, ইউটিউবারদের একাংশ। তাদের বিচিত্র সব দাবি। অনেকে ‘কাঁচা বাদাম’ গান গেয়ে শোনানোর জন‍্যও জোর করেছিলেন।

রানু জানিয়েছিলেন, মুম্বই থেকে ফেরার পর মাসে কখনো চার হাজার কখনো পাঁচ হাজার টাকা পেতেন। তারপর সেটাও বন্ধ হয়ে গেলে নিজেই গান গাইতেন, বাড়িতে ইউটিউবাররা আসে, তারা খাবার নিয়ে আসে। কেউ বিস্কুট, কেক, অনেক সময় বিরিয়ানিও আনে। কিন্তু বেশিরভাগ সময়ই খাওয়া যায় না সেটা। ফেলে দিতে হয় ডাস্টবিনে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2