• NEWS PORTAL

  • সোমবার, ২০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নায়িকা যখন গায়িকা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৪, ৩ মে ২০২২

আপডেট: ২১:২৮, ৩ মে ২০২২

ফন্ট সাইজ
নায়িকা যখন গায়িকা

মডেল-অভিনয়শিল্পী নিশাত তাসনীম তমা

প্রথমবারের মতো নাটকে মৌলিক গানের পাশাপাশি প্রধান চরিত্রে অভিনয় করছেন মডেল-অভিনয়শিল্পী নিশাত তাসনীম তমা। ছোট বেলায় যার স্বপ্ন শুধু গানে সীমাবদ্ধ ছিলো। কিন্তু যখন বুঝতে শিখেছে সেই গন্ডি আরও বড় হতে শুরু করেছে।

ধীরে ধীরে তা ডালপালা মেলে বিস্তৃতই হচ্ছে। এখন তিনি ছোট পর্দার নিয়মিত অভিনয় শিল্পী। তার কাছে স্বপ্ন মানে বিভিন্ন রংয়ের সমাহার। যে রঙ ঘুরে বেড়ায় মনের অজানা দিগন্তে। অভিনয়ের পাশাপাশি তমা চালিয়ে যাচ্ছেন গানও। শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি থেকে ফ্যাশন ডিজাইনে পড়া নিশাত তাসনীম তমার মিডিয়াতে পথ চলা মিউজিক ভিডিও’র মাধ্যমে। 

মডেল হয়েছেন বিজ্ঞাপন চিত্রেও। বর্তমানে নিয়মিত কাজ করছেন ছোট পর্দায়। তার অভিনীত ‘প্রেম আমার’ শিরোনামে নাটকটি এই ঈদে সম্প্রচারিত হবে বৈশাখী টিভিতে। যেখানে তাঁর সঙ্গে সহ-শিল্পী হিসেবে আছেন ইরফান সাজ্জাদ।

তমা বলেন, ‘অনেকটা শখের বসেই মিডিয়ায় পথচলা। শুরুটা মিউজিক ভিডিও বিজ্ঞাপন দিয়ে হলেও এখন ছোট পর্দায় নিয়মিত হওয়ার চেষ্টা করছি। চালিয়ে যাচ্ছি গানও। এর মধ্যে বেশ কয়েকটি নাটকে কেন্দ্রীয় চরিত্রে কাজ করেছি, যার মধ্যে বিটিভির জন্য নির্মিত হচ্ছে ‘হীরামন’ যা কোরবানীর ঈদের আগেই প্রচারিত হবে।  এছাড়া বৈশাখী চ্যানেলের জন্য নির্মিত ‘প্রেম আমার’ ঈদের ষষ্ঠ দিন প্রচারিত হবে। আজ রাত সাড়ে নটায় এনটিভিতে প্রচারিত হবে ‘ইনডোর প্রেম আউটডোর ভালবাসা’। এ নাটকে তমার বিপরীতে অভিনয় করেছেন ফারহান আহমেদ।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2