• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ছোট বেলায় অনেক মজা পেতাম, এখন কোনো মজা নেই: ‌‘অন্তরা’

প্রকাশিত: ১৫:৫১, ৫ মে ২০২২

আপডেট: ১৭:২২, ৫ মে ২০২২

ফন্ট সাইজ
ছোট বেলায় অনেক মজা পেতাম, এখন কোনো মজা নেই: ‌‘অন্তরা’

ছোট পর্দার অভিনেত্রী ফারিয়া শাহরিনের অভিনয়ের সুবাদে নতুন পরিচয় তৈরি হয়েছে। সবাই তাকে ‘ব্যাচেলর পয়েন্ট’ এর ‘অন্তরা’ হিসেবেই বেশি চেনে। এবারের ঈদ পরিবারের সঙ্গেই কাটছে। তবে ঈদে আগের মতো তেমন উত্তেজনা কাজ করে না বলে জানিয়েছেন তিনি।  

ফারিয়া শাহরিন বলেন, ‘ঈদে এখন আর আগের মতো এক্সসাইটমেন্ট কাজ করে না। ঈদ উৎসব আসে বলেই উদযাপন করা। ছোট বেলার ঈদটাই বেশি মজার ছিল। তখন নতুন কাপড় নিয়ে নিজেদের মধ্যে প্রতিযোগিতা করা, কারটা বেশি সুন্দর, কারটা বেশি আকর্ষণীয়-এই নিয়ে চলত মিষ্টি-মধুর বিতর্ক! আবার নতুন পোশাক লুকিয়ে রাখা- সেসব দিনগুলো বেশি মজার ছিল।’

ফারিয়া শাহরিন আরো জানান, যখন তৃতীয় শ্রেণিতে পড়ি ওই সময়ের ঈদে তার মায়ের হাতে মার খেয়েছি। তখন আমার মনে হয়েছিল চেয়ে ওই ঈদে বড় বোনের জামা বেশি সুন্দর ছিল! এ জন্য বোনের জামাটাই আমার লাগবে এমন বায়না ধরে প্রচুর কান্নাকাটি করেছিলাম। আর এমন জেদের কারণেই মার খেয়েছি।

ঈদে মায়ের হাতের পোলাওয়ের সঙ্গে গরুর মাংস প্রিয় ফারিয়া শাহরিনের। তবে নিজে তেমন রান্না না করতে পারায় বিশেষ দিনেও রান্নায় হাত লাগান না এই তারকা অভিনেত্রী।  

আরও পড়ুন:

ঈদের কেনাকাটার বিষয়ে ফারিয়া শাহরিন জানান, এবার ঈদে তার নিজের জন্য মোটামুটি কেনাকাটা করেছেন। তবে অন্যদের জন্য বেশি পরিমাণে ঈদের উপহার কিনেছেন তিনি।  

এদিকে এবারের ঈদের আলোচিত নাটক ‘জমজ’-এর নতুন পর্বে রয়েছেন ফারিয়া শাহরিন। এতে তিনি অভিনয় করেছেন অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে। এছাড়াও ওসমান মিরাজের ‘সংসারের চাবি’, সাগর জাহানের ‘টিক্কা’সহ একাধিক নাটক রয়েছে তার।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2