• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

বানভাসিদের পাশে চলচ্চিত্র শিল্পী সমিতি

প্রকাশিত: ১৬:১২, ২২ জুন ২০২২

ফন্ট সাইজ
বানভাসিদের পাশে চলচ্চিত্র শিল্পী সমিতি

সিলেটে অসহায় বন্যার্ত মানুষের সহায়তায় কাজ করছে সেনাবাহিনীসহ সরকারি-বেসরকারি বিভিন্ন সংগঠন। বন্যার্তদের সহযোগিতায় সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও এগিয়ে এসেছেন।

সিলেটে বানভাসি মানুষের জন্য ত্রাণ নিয়ে গেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যরাও। সঙ্গে গিয়েছেন রিয়াজ, নিপুণ, সাইমন ও জেসমিন। বুধবার (২২ জুন) সকালে সিলেটে পৌঁছান তারা। সিলেটের গোয়াইনঘাট, লক্ষ্মীনগর, মেওয়ার কান্তি এলাকার আড়াই হাজার পরিবারের হাতে ত্রাণ তুলে দিচ্ছেন তারা। ত্রাণ সহায়তার পাশাপাশি দিচ্ছেন নগদ সহায়তাওে।

নিপুণ বলেন, ‘শিল্পী সমিতির পক্ষ থেকে আড়াই হাজার পরিবারকে আমরা ত্রাণ ও নগদ টাকা দিয়েছি। পাশাপাশি দেশের সব মানুষকে আহ্বান জানাবো, আপনারাও আসুন, তাদের পাশে থাকুন। আমরা সবাই মিলে তাদের সহযোগিতা করলে এই দুর্যোগ কেটে যাবে।’

শিল্পী সমিতির সহসাধারণ সম্পাদক সাইমন সাদিক বলেন, ‘এমন বিপর্যয়ে সবাই মিলে বানভাসিদের পাশে দাঁড়ানো উচিত। আমরা এসেছি শুকনো খাবার ও পানি নিয়ে। কিছু জায়গায় নগদ টাকাও দেওয়া হচ্ছে। আশা করি আরও অনেকে বন্যার্তদের সহযোগিতায় এগিয়ে আসবে।’

চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল সুনামগঞ্জের বন্যার্তদের জন্য ৩০ লাখ টাকা অনুদান দিয়েছেন। অভিনেতা ডিপজল বন্যার্তদের জন্য খাবার পাঠিয়েছেন।

বিভি/এনএ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2