• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

প্রাক্তন স্বামীর বিয়ের খবর নিয়ে ক্ষেপেছেন ফারিয়া!

প্রকাশিত: ১৬:২৩, ৩ জুলাই ২০২২

আপডেট: ১৬:৫৩, ৩ জুলাই ২০২২

ফন্ট সাইজ
প্রাক্তন স্বামীর বিয়ের খবর নিয়ে ক্ষেপেছেন ফারিয়া!

অভিনেত্রী শবনম ফারিয়া ২০১৯ সালের ফেব্রুয়ারিতে প্রেমিক হারুনুর রশীদ অপুকে বিয়ে করেছিলেন। কিন্তু  বিয়ের ২ বছর না যেতেই বিচ্ছেদ হয়ে যায় তাদের। এরপর ফারিয়া দ্বিতীয় বিয়ে করলেও এতদিন পর্যন্ত আর বিয়ে করেনি অপু। 

বিচ্ছেদের বেদনা কাটিয়ে বিয়ের পিঁড়িতে বসেছেন ফারিয়ার প্রাক্তন স্বামী অপু। আর তার বিয়ের খবর শুনে নিজের ফেসবুকে অপুর বিয়ের ছবি স্টোরিতে দিয়ে শুভেচ্ছা জানান ফারিয়া। আর এ নিয়ে দেশের বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হলে সাংবাদিকদের উপর ক্ষেপেছেন শবনম ফারিয়া। 

শনিবার (৩ জুলাই) নিজের ফেসবুকে সাংবাদিকদের উপর বিরক্ত হয়ে ফারিয়া লেখেন, 'যারা চায় তাদের নিয়ে সংবাদ হোক, আমাদের সাংবাদিক ভাইয়েরা তাদের নিয়ে সংবাদ করেন না ! অথচ তারা কিন্তু নিজের নিউজ নিজেই শেয়ার দিয়ে লেখে “থ্যাংকস ওমোক ভাইয়া” 
অথচ আমি সব সময় এই নিউজ/ইন্টারভিউ থেকে দুরে থাকতে চাই, সাংবাদিক ভাইদের কল ধরি না দেখে অনেকেরই অনেক রাগ ! সম্ভবত রাগ করে আরো বেশি নিউজ করে ! কেন করে আমার জানা নাই ! '

আরও পড়ুন:

তিনি আরও লেখেন, 'আমি এমনও কোন জনপ্রিয় বা হিট না! এমনকি ব্যাক্তিগত কারনে গত ২ বছর কাজ করি না বললেই চলে ! তাও এই সংবাদ অত্যাচারের শেষ নেই ! দেশে এতো সমস্যা , কোন কিছু নিয়ে মাথা ব্যাথা নাই!  পরে আছে আমাকে নিয়ে। তাই মাঝে মাঝে নিজেকে খুবই গুরুত্বপূর্ণ ভাবার চেস্টা করি ! কোনো ভাবেই পারছি না!'

উল্লেখ্য, জাহিন রহমানের সঙ্গে দ্বিতীয় সংসার শুরু করেছেন ফারিয়া। দ্বিতীয় এই বিয়ের ব্যাপারে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি এই অভিনেত্রী। 

বিভি/জোহা

মন্তব্য করুন: