• NEWS PORTAL

  • সোমবার, ২০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পূর্ণিমা বিয়ে করায় নায়ক বাপ্পীর আবেগঘন পোস্ট

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:২৩, ২২ জুলাই ২০২২

ফন্ট সাইজ
পূর্ণিমা বিয়ে করায় নায়ক বাপ্পীর আবেগঘন পোস্ট

জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা দ্বিতীয় বিয়ের খবরে চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ফেসবুকে লিখেছেন, ‘একবার বলে যাও কেন আমার হলে না।’ বাপ্পীর এমন আবেগী পোস্টে বিভ্রান্তিতে পড়েছেন সিনেমাপ্রেমী। তাদের প্রশ্ন পূর্ণিমার সঙ্গে কি সম্পর্ক ছিল বাপ্পী!

বৃহস্পতিবার (২১ জুলাই) সন্ধ্যায় বিয়ের খবর গণমাধ্যমকে নিজেই প্রকাশ করেন পূর্ণিমা। গত ২৭ মে পূর্ণিমা ও রবিনের দুই পরিবারের সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বর্তমানে তারা রাজধানীর একটি অভিজাত এলাকায় একত্রে বসবাস করছেনঅ। সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া করা রবিন সেখানে থেকে নিয়েছেন উচ্চতর ডিগ্রি।

তবে সোস্যাল মিডিয়ার বাপ্পীর এমন পোস্ট হৃদয়ের অনুভূতির। নায়িকা হিসেবে পূর্ণিমাকে বেশ পছন্দ বাপ্পীর। সেকারণেই আসিফ আকবরের একটি জনপ্রিয় গানের প্রথম ৬ লাইন লিখেছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ তারকা। 

এর আগেও পূর্ণিমার প্রতি নিজের ভালোলাগার কথা প্রকাশ করেছিলেন বাপ্পী। গত বছরের ১১ জুলাই পূর্ণিমার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে বাপ্পী বলেছিলেন, ‘আপনি আমার ক্রাশ। এজন্য এখনও বিয়ে না করে আপনার জন্য অপেক্ষা করছি। শুভ জন্মদিন পূর্ণিমা আপু।’ 

তবে এবার প্রিয় নায়িকার বিয়ের খবরে একটু বেশি-ই বিষন্ন বাপ্পীর মন। সে কথা অকপটেই জানাতে বাপ্পী ফেসবুকে নবদম্পতির ছবি দিয়ে ক্যাপশনে আসিফের যে গানটি লিখলেন, ‘ভাবিনি কখনো যাবে চলে, এভাবে আমাকে একা ফেলে, স্বপ্ন নিজের হাতে ভাঙলে তুমি, একা কেঁদে কেঁদে ক্লান্ত আমি, প্রতিশোধ নেবে নাও আমি বাধা দেব না, একবার বলে যাও কেন আমার হলে না?’

গানের শেষে বাপ্পী লিখেছেন, ‘তবুও অভিনন্দন!’

বিভি/এইচএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2