• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২ | ২৫ শ্রাবণ ১৪২৯

লুঙ্গি পরেই স্টার সিনেপ্লেক্সে ‘পরাণ’ দেখলেন ভাইরাল সেই ব্যক্তি

প্রকাশিত: ২৩:০৬, ৪ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
লুঙ্গি পরেই স্টার সিনেপ্লেক্সে ‘পরাণ’ দেখলেন ভাইরাল সেই ব্যক্তি

লুঙ্গি পরে ‘পরাণ’ সিনেমাটি দেখলেন টিকিট না পাওয়া সেই ভাইরাল ব্যক্তি ও তার পরিবার। স্টার সিনেপ্লেক্সের অধীনে মিরপুরে অবস্থিত সনি স্কয়ারে এসে ছবিটি দেখেন তারা। আর সেই ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

এ বিষয়ে স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ বলেন,‘আমাদের মধ্যে একটা ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিলো, সেটার সমাধান হয়েছে। সামান আলী পরিবার সহ সনি স্কয়ার সিনেমা হলে এসে ‘পরাণ’ সিনেমাটি দেখেছেন। তিনি খুশি হয়েছেন। ভবিষ্যতে এরকম ভুল বোঝাবুঝির অবকাশ নেই।’

বুধবার (৩ আগস্ট) লুঙ্গি পরে ‘পরাণ’ দেখতে যাওয়ায় সনি স্কয়ারের টিকেট কাউন্টার থেকে এক ব্যক্তিকে টিকেট দেয়া হয়নি বলে অভিযোগ উঠে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ব্যক্তির ছবি ও ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়লে সমালোচনায় মাতেন অনেকে।

ছবি ও ভিডিওগুলো নিজেদের ওয়ালে শেয়ার করে ‘পরাণ’ নির্মাতা রায়হান রাফী, চিত্রনায়ক শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিমরা সেই ব্যক্তির খোঁজ চান। তার সঙ্গে বসে ‘পরাণ’ দেখার কথাও জানান। তবে তার আগেই সেই ব্যক্তিকে নিয়ে তার পরিবার সহ ‘পরাণ’ দেখার উদ্যোগ নেয় স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

জানা গেছে, ব্যক্তির নাম আমান আলী সরকার। তার বাড়ি সিরাজগঞ্জ। ঢাকায় ছেলের মিরপুরের বাসায় বেড়াতে এসে সনি স্কয়ারে গিয়েছিলেন সিনেমা দেখতে। 

বিভি/জোহা

মন্তব্য করুন: