• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শাকিবের সঙ্গে বিচ্ছেদের খবর দ্রুতই দেবেন বুবলী

প্রকাশিত: ১৭:২৩, ১০ অক্টোবর ২০২২

আপডেট: ১৭:৩৬, ১০ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
শাকিবের সঙ্গে বিচ্ছেদের খবর দ্রুতই দেবেন বুবলী

বিয়ে ও সন্তান নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যে হঠাৎ শাকিব খান ও শবনম বুবলীর বিচ্ছেদের গুঞ্জন ঠাঁই করে নিয়েছে। সম্প্রতি পুত্রসন্তান শেহজাদ খান বীরকে প্রকাশ্যে এনে দীর্ঘদিনের গুঞ্জন স্বীকার করেন শাকিব ও বুবলী। সন্তানের খবর প্রকাশ্যে আসার কয়েক ঘণ্টা পরই জানা যায়, অনেক আগেই শাকিব-বুবলীর বিবাহবিচ্ছেদ হয়েছে। যদিও বিষয়টি নিয়ে তারা নিজেদের মুখে কিছুই বলেননি।

তবে বিচ্ছেদের বিষয়ে তাদের নীরবতা ঘিরে শোবিজ অঙ্গনে গুঞ্জনের ডালপালা মেলতে শুরু করে। শুধু গুঞ্জনেই সেটা থেমে থাকে না। বিভিন্ন সূত্রে জানা গেছে ৮ মাস আগে তা বিচ্ছেদ হয়েছে শাকিব-বুবলীর। এক ঘনিষ্ঠ সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

সূত্রটি জানিয়েছে, ২০২১ সাল থেকে শাকিব-বুবলীর মধ্যে ঝামেলা শুরু হয়। ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার সাইনিং অনুষ্ঠানে দুজন মুখোমুখি হলেও কেউ কারও সঙ্গে কথা পর্যন্ত বলেননি। এমনকি সিনেমার শুটিংও করেছেন নীরবে। এই ঘটনা বিচ্ছেদের গুঞ্জনে আরও ঘি ঢেলে দিয়েছে।

আরও পড়ুন: বিদ্যুৎ নিয়ে দুঃসংবাদ দিলেন প্রতিমন্ত্রী

২০১৮ সালে শাকিব খান যুক্তরাষ্ট্রে থাকা অবস্থাই সেখানে যান বুবলী। এরপর তাদের মধ্যে সম্পর্কের বরফ গলতে থাকে৷ তবে বুবলী বাংলাদেশে ফিরে আসার পর তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দূরত্ব বাড়তেই থাকে। এই দূরত্ব-বিবাদের কারণেই তাদের বিচ্ছেদ হয়েছে বলে সূত্রগুলো জানায়।

বিবাহবিচ্ছেদ নিয়ে জানতে বুবলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাড়া দেননি। শাকিব খানও মন্তব্য করেননি। তবে শোনা যাচ্ছে, খুব শিগগিরই তারা বিষয়টি জনসমক্ষে আসতে পারেন।

সম্প্রতি বিয়ে নিয়ে প্রশ্ন উঠলে এক ফেসবুক পোস্টে বুবলী জানান, শাকিব খানের সঙ্গে তার ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে হয়েছে। আর ২০২০ সালের ২১ মার্চ সন্তান বীরের জন্ম হয়েছে।  গত ৩০ সেপ্টেম্বর (শুক্রবার) উভয়ই সন্তানের কথা স্বীকার করেন। দুজনই অভিন্ন ভাষায় নিজেদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেন। 

আরও পড়ুন: সিঁথিতে সিঁদুর নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

এর আগে দীর্ঘদিন প্রেমের পর অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব খান। তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্ম ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে। ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেছিলেন তারা। ২০১৭ সালে নিজেদের বিয়ে ও ছেলের ব্যাপারটি প্রকাশ্যে নিয়ে আসেন অপু। বহু নাটকীয়তা শেষে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব তালাকের জন্য আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ সম্পন্ন হয়।

আরও পড়ুন: মাহির ফেসবুক হ্যাকড, হঠাৎ বিতর্কিত পোস্ট

বিভি/এজেড

মন্তব্য করুন: