• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সবাইকে সাবধান করলেন বুবলী!

প্রকাশিত: ১৬:৫৫, ১৩ অক্টোবর ২০২২

আপডেট: ১৭:০৩, ১৩ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
সবাইকে সাবধান করলেন বুবলী!

ঢাকাই সিনেমার আলোচিত জুটি শাকিব খান-বুবলী। সিনেমার বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে এখন তারা রয়েছেন আলোচনার শীর্ষে। শাকিব-বুবলীর বিয়ে এবং সন্তানের বিষয়টি এখন মিডিয়ার 'হট টপিক'। চলছে এই জুটির বিবাহ বিচ্ছেদের গুঞ্জনও। যদিও এ গুঞ্জন মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন বুবলী।

এরইমধ্যে আবারও নিজের ফেসবুক পেইজে ছেলে শেহজাদের ছবি দিয়ে স্ট্যাটাস দিয়েছেন। সবাইকে সাবধান করে তিনি লিখেছেন, 'সবাই সাবধান!! শহরে নতুন বাপজান শেহজাদ খান বীর'।

আরও পড়ুন: শিল্পীদের জীবন নিয়ন্ত্রিত হওয়া উচিত, শাকিবকে নিয়ে জায়েদ খানের মন্তব্য

শাকিব-বুবলীর বিয়ে এবং সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসার মধ্যেই গুঞ্জন উঠে তাদের বিচ্ছেদ নিয়ে। শোনা যাচ্ছিল, বেশ কয়েক মাস আগেই বিচ্ছেদ হয় এই তারকা জুটির। 

শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের গুজব উড়িয়ে দিয়ে গণমাধ্যমকে বুবলী বলেছেন, 'এ ধরনের গুজবের খবর খুবই উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হচ্ছে, যার কোনো ভিত্তি নেই। আমাদের মধ্যে বিচ্ছেদ হলে এখন কেন আমরা বিয়ে আর সন্তানের বিষয়টি সামনে আনব? তাহলে তো আট মাস আগেই আনতাম। আসলে কে বা কারা এ ধরনের ভিত্তিহীন গুজব ছড়াচ্ছেন তা বোধোগম্য নয়।'

এই নায়িকা আরও বলেন, 'আমাদের সন্তানের বিষয়টি সামনে আনার পর থেকে নানা ভিত্তিহীন গুজব অনেকে সামনে এনে ব্যক্তিগত আক্রমণ করতে চাইছেন যা আসলে ঠিক নয়। আমরা বিয়ে করেছি, সন্তান পৃথিবীতে এসেছে সুন্দর একটি পরিবারের জন্য। সুন্দরভাবে সংসার করার জন্য, বিচ্ছেদের জন্য নয়। কাজেই এ ধরনের খবরের কোনো ভিত্তি নেই।'

তবে বিচ্ছেদ না হলেও তাদের সম্পর্কও যে ভালো যাচ্ছে না তা সহজেই অনুমান করা গিয়েছে 'লিডার আমিই বাংলাদেশ' সিনেমার শুটিং সেটে গিয়ে। সম্প্রতি রাজধানীর পাঁচ তারকা একটি হোটেলে এই সিনেমার একটি গানের দৃশ্য ধারণ করা হয়। সেসময় শাকিব ও বুবলীকে একসাথে কথা বলতে বা মিশতে দেখা যায়নি। শট দেওয়ার পর দুজন চলে যেতেন দুইদিকে। রোমানটিক একটা গানে দুজনকে কাছেও আসতে দেখা যায়নি সেভাবে। 

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন বলে জানান বুবলী। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।    

আরও পড়ুন: পরীমণির বিরুদ্ধে মাদক মামলার সাক্ষ্যগ্রহণ পিছিয়েছে

বিভি/টিটি

মন্তব্য করুন: