• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পূজাকে নিয়ে কথা বলায় ক্ষেপলেন শাকিব খান, দিলেন মামলার হুমকি

প্রকাশিত: ১৮:২৮, ১৩ অক্টোবর ২০২২

আপডেট: ১৮:৪৫, ১৩ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
পূজাকে নিয়ে কথা বলায় ক্ষেপলেন শাকিব খান, দিলেন মামলার হুমকি

কয়েকদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল শাকিব খান ও পূজার চেরি বিয়ে করেছেন। সব গুঞ্জন উড়িয়ে দিয়ে ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেছেন ঢালিউড কিং। এ বিষয়ে তার অফিশিয়াল পেজে একটি লম্বা স্ট্যাটাস শেয়ার করেছেন। তা পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলোঃ

অনেক হয়েছে ভিউ বাণিজ্য। ভিউ আর হিটের আশায় যারা অন্যের ব্যক্তিগত জীবন সম্পর্কে এতো বাজে ও মিথ্যে তথ্য ছড়াতে পারে, তাদের উচিত শিক্ষা দেওয়ার জন্য দেশের আইনই যথেষ্ট। কয়েকটি ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেইজ ভিউ এর আশায় মিথ্যা কনটেন্ট প্রচার করে একধরণের বিভ্রান্ত সৃষ্টি করে যাচ্ছে। একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে। 

এখন আবার পূজা চেরীর নাম আনা হয়েছে। সে তার পেশাগত জায়গা থেকে আমার সঙ্গে কাজ করছে এটাই কি তার অপরাধ? কাজের বাইরে তো তার সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই। তাহলে কেন এতো মিথ্যে বিষয় ছড়ানো হচ্ছে? 

এসব যারা করছে সেইসব নোংরা মানসিকতার কিছু মানুষের দাবী, আমাকে নিয়ে ছড়ানো মিথ্যে বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে! আমি দেখতে চাই কোথায় কিসের প্রমাণ? 

আর এসব ভূয়া বিষয়গুলোর ভিত্তি করে গত কয়েকদিন ধরে বেশকিছু নিউজ পোর্টাল সত্যতা নিশ্চিত না করে কোনো ধরণের স্টেটমেন্ট ছাড়াই আমার নামে মিথ্যে সংবাদ প্রচার করছে; যা কোনোভাবেই কাম্য নয়। 

যারা এসব মিথ্যে নোংরামি ছড়াচ্ছে তাদের তালিকা করা হচ্ছে। কঠোরভাবে জানাচ্ছি, এ ব্যাপারে আমার আইনজীবী দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিচ্ছেন।

 

বিভি/জোহা

মন্তব্য করুন: