• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

অনেক বিতর্কের পরও যে কারণে ঢাকায় আসছেন নোরা ফাতেহি

প্রকাশিত: ২০:১৮, ৮ নভেম্বর ২০২২

আপডেট: ২০:৪৯, ৮ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
অনেক বিতর্কের পরও যে কারণে ঢাকায় আসছেন নোরা ফাতেহি

নোরা ফাতেহি

‘বাংলাদেশের আাসছেন নোরা ফাতেহি’ এই শিরোনাম ঘুরছে অনেক দিন থেকে। কিন্তু শেষ মুহূর্তে হঠাৎ বারবার বাতিল হচ্ছিলো বলিউডের এই আইটেম কন্যার বাংলায় আগমন। তবে সব জল্পনা-কল্পনা শেষে বাংলাদেশে আসছে বলিউডের অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি।

সোমবার (৭ নভেম্বর) নোরা ফাতেহিকে বাংলাদেশে আসার অনুমতি দিয়েছে তথ্য মন্ত্রণালয়। সোমবার তথ্য মন্ত্রণালয় থেকে জারি করা এক চিঠিতে বলা হয়, সরকার শিল্পীকে (নোরা) বিশেষভাবে পূর্বোক্ত তথ্যচিত্রের চিত্রধারণের অনুমতি দিয়েছে। শুধুমাত্র চিত্রধারণের কাজে ১৮ নভেম্বর তাকে ঢাকায় আসার অনুমতি দেওয়া হবে।

জানা গেছে, উইমেনস লিডারশিপ করপোরেশন  গ্লোবাল অ্যাচিভারস অ্যাওয়ার্ডের অংশ হিসেবে ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক একটি তথ্যচিত্রের চিত্রধারণের জন্য নোরা ফাতেহিকে আনতে অনুমতি চেয়ে আবেদন করেছিল।

উইমেন লিডারশিপ করপোরেশনের সভাপতি শার্না মারিয়া মৃত্তিক গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। অনুষ্ঠানের সোশ্যাল মিডিয়া পরিচালনায় নিযুক্তরা তাকে অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উল্লেখ করছে।

উপসচিব মোহাম্মদ সাইফুল ইসলাম স্বাক্ষরিত তথ্য মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে জানানো হয় যে পাঁচ শর্ত সাপেক্ষে এই ছাড়পত্র দেয়া হয়। ভ্রমণের সময় ব্যতীত অভিনেত্রীকে তথ্যচিত্রের চিত্রধারণে অংশ নেয়ার লক্ষ্যে শুধুমাত্র একদিনের জন্য দেশে প্রবেশের অনুমতি দেয়া হয় এবং এই সময়ের মধ্যে অন্য কোনও কাজ বা কার্যক্রমে অংশ নেয়ার অনুমতি দেয়া হয়নি।

এর আগে নোরা ফাতেহির ঢাকায় আগমন চূড়ান্ত থাকলেওডলার সংকটের কারণে সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয় অনুমতি প্রত্যাখ্যান করেছিল।

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন: