• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শাড়িতে মোহময়ী রূপে ধরা দেয়া দীঘির বাছাই করা ১০ ছবি

প্রকাশিত: ২০:২৫, ৯ নভেম্বর ২০২২

আপডেট: ২০:৫২, ৯ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
শাড়িতে মোহময়ী রূপে ধরা দেয়া দীঘির বাছাই করা ১০ ছবি

'বাবা জানো, আমাদের একটা ময়না পাখি আছে না, সে আজকে আমার নাম ধরে ডেকেছে, আর এ কথাটা না মা কিছুতেই বিশ্বাস করছে না, আমি কি তাহলে ভুল শুনেছি, কেমন লাগে বলো তো'- একটি বিজ্ঞাপনে এ সংলাপের মাধ্যমেই সবার প্রিয়মুখ হয়ে ওঠা শিশুশিল্পী প্রার্থনা ফারদিন দীঘি।

কাজী হায়াত পরিচালিত কাবুলিওয়ালা চলচ্চিত্রের মাধ্যমে শিশু শিল্পী হিসেবে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন প্রার্থনা ফারদিন দীঘি।

আজ সে চঞ্চলা এক তরুণী, সিনেমার নায়িকা। চলনে-বলনে তার মায়াময় সৌন্দর্য ঝরে পড়ে যেন।

 

শিশুশিল্পী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত দীঘি এখন পুরো দস্তুর নায়িকা। পশ্চিমা আউটফিটে কিংবা বাঙালী নারীর পরিপূর্ণ পোশাক শাড়ি, উভয় সাজেই দীঘিকে সমান আকর্ষণীয় মনে হয়।

তবে শাড়িতে দীঘি যেন একটুখানি বেশী মোহময়ী রূপে ধরা দেন তার অনুরাগীদের দৃষ্টিতে। আগুনলাল রঙের কাতান পরিহিত  আকর্ষণীয় রূপে দেখা গিয়েছে দীঘিকে। 

সৌন্দর্যের আবেদনে আর অভিনয় প্রতিভায় দর্শকদেরও মন ভোলাচ্ছেন দীঘি। 

সামাজিক যোগাযোগ মাধ্যমেও নানা ভঙ্গিমার ভিডিও প্রকাশ করে দীঘি প্রতিনিয়ত তার অনুরাগীদের মাঝে নিজের সরব উপস্থিতির জানান দেন।

অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও দীঘির সফল পদচারণা পরিলক্ষিত হয়। দীঘির মোহনীয় সৌন্দর্য দর্শকদের আকৃষ্ট করে খুব সহজেই।

অভিনয় ও মডেলিং এর পাশাপাশি দীঘি লেখাপড়াতেও সমান দক্ষ । ভবিষ্যতে নিজের ক্যারিয়ারকে ভিন্ন মাত্রা দেবার আগ্রহ নিয়ে তিনি  'জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ' বিভাগে অধ্যয়নরত।

অভিনেত্রী হিসেবে দীঘি যতটা জনপ্রিয় ঠিক তেমনি জনপ্রিয় একজন টিকটিক ভিডিও নির্মাতা হিসেবে। সেসব ভিডিওতে দীঘির নজরকাড়া রূপ যেন তার ভক্তদের মাঝে মুগ্ধতার বার্তা ছড়ায়।

নতুন প্রজন্মের এই প্রতিশ্রুতিশীল শিল্পীর দৃপ্ত পদচারণায় মুখরিত হবে চলচ্চিত্রাঙ্গন।

 

মন্তব্য করুন: