• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

অবশেষে এক বিষয়ে অপু বিশ্বাস ও বুবলীর মিল

প্রকাশিত: ১৭:২২, ২৮ নভেম্বর ২০২২

আপডেট: ১৭:২৯, ২৮ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
অবশেষে এক বিষয়ে অপু বিশ্বাস ও বুবলীর মিল

অপু বিশ্বাস ও শবনম বুবলী যেন একে অপরের প্রতিদ্বন্দ্বী। বিশেষ করে শাকিব খানের সঙ্গে বিয়ে ও বিচ্ছেদের পর যেন দুজন দুই মেরুর বাসিন্দা। তাদের বিভিন্ন কর্মকাণ্ডেও সেগুলো ফুটে ওঠে। কিন্তু দুই বিপরীত মেরুর হলেও একটি জায়গায় তারা দুজন একমত। পছন্দের জায়গায় মিল হয়েছে দুই নায়িকার।

কাতারে চলমান ফুটবল বিশ্বকাপের উত্তাপে পুড়ছে পুরো বিশ্ব। সেই রেষ ছড়িয়ে পড়ছে চলচ্চিত্রাঙ্গনে। ইতোমধ্যে ব্রাজিল ও আর্জেন্টিনাকে ঘিরে দুই শিবিরে বিভক্ত হয়ে গেছে পুরো দেশ। শোবিজের তারকারাও নিজেদের শামিল করছেন ফুটবল উন্মাদনায়। ব্রাজিল-আর্জেন্টিনা ছাড়াও আছে কিছু স্পেন ও জার্মান ভক্ত।

তবে  ঢালিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর দ্বন্দ্ব থাকা সত্ত্বেও যোগ দিয়েছেন একই দলে। তারা দুজনই ব্রাজিলের সমর্থক। বিশ্বকাপ শুরুর আগে ব্রাজিলের পক্ষ নিয়ে অপু জানিয়েছিলেন, ছোটবেলা থেকেই ব্রাজিল সমর্থন করেন তিনি। এখন ফুটবল পুরোপুরি বোঝেন তাই ব্রাজিলকে সমর্থন করেন।

আরও পড়ুন: 

 

অপরদিকে বুবলীও তার সমর্থন জানিয়েছেন পেলে নেইমারের ব্রাজিলকে। ব্রাজিলের নান্দদিক ছন্দে ফুটবলের আসল সৌন্দর্য খুঁজে পান বীরের মা।

গত শুক্রবার (২৫ নভেম্বর) সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে ব্রাজিলের জয়ের দিন রিচার্লিসনের অ্যাক্রোব্যাটিক স্টাইলে করা তার দ্বিতীয় গোলটির ছবি ফেসবুকে শেয়ার বুবলী ক্যাপশনে লেখেন, ‘ওহ্ ব্রাজিল! বিশ্বকাপ ফুটবল যে শুরু হয়েছে ফিলটা আজকে পাচ্ছি।’ সঙ্গে জুড়ে দেন ‘লাভ’ ইমোজি।

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন: