• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

আকাঙ্ক্ষার মৃত্যু নিয়ে নতুন রহস্য, কেন লাইভে কেঁদেছিলেন তিনি?

প্রকাশিত: ১৭:১৩, ২৭ মার্চ ২০২৩

আপডেট: ১৭:১৫, ২৭ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
আকাঙ্ক্ষার মৃত্যু নিয়ে নতুন রহস্য, কেন লাইভে কেঁদেছিলেন তিনি?

ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের

জটিল রহস্যের দিকে মোড় নিচ্ছে ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের মৃত্যু। মারা যাওয়ার কয়েক ঘণ্টা পরই নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে এমন রহস্য। এর আগে রবিবার ভারতের বারানসির কাছে সারনাথের একটি হোটেলের কক্ষ থেকে উদ্দার করা হয় অভিনেত্রী আকাঙ্ক্ষার মরদেহ। 

২৫ বছর বয়সি তরুণী এই অভিনেত্রীর মৃত্যু মোটেও স্বাভাবিক নয় বলেই দাবি পরিবার ও শুভাকাঙ্ক্ষীদের। কারণ, এ বছরই বিশ্ব ভালোবাসা দিবসে সহ-অভিনেতা সমর সিংহের সঙ্গে সম্পর্কের কথা জানান দেন তিনি।

মৃত্যুর কয়েকঘণ্টা আগে ইনস্টা লাইভে কেঁদেছিলেন অভিনেত্রী! রবিবার সকালেই মুক্তি পেয়েছে আকাঙ্ক্ষার নতুন মিউজিক ভিডিও, শনিবারও ইনস্টাগ্রামে কোমর দুলিয়ে নাচ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর রবিবার বেলা গড়াতেই উদ্ধার করা হয় তার ঝুলন্ত মরদেহ। এই মৃত্যু ঘিরে দানা বাঁধছে একাধিক রহস্য। আকাঙ্ক্ষার মৃত্যুকে আপতত দৃষ্টিতে আত্মহত্যা বলে মনে হলেও ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ।

তরুণ অভিনেত্রীর মৃত্যুর পর থেকেই গা ঢাকা দিয়েছেন তার প্রেমিক সমর সিং। এখনো পর্যন্ত তার সঙ্গে ফোনে যোগাযোগ করতে পারেনি পুলিশ। এরই মাঝে আকাঙ্ক্ষার একটি ভিডিও নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকের ধারণা এটিই নাকি অভিনেত্রীর শেষ ভিডিও। 

ভিডিওতে দেখা যাচ্ছে বিধ্বস্ত অবস্থায় রয়েছেন আকাঙ্ক্ষা, কাঁদতে দেখা যাচ্ছে তাকে। মাত্র ৪ সেকেন্ডের এই ক্লিপ টুইটারে ভাইরাল। মুখে হাত চাপা দিয়ে রয়েছেন তিনি, তার কোনো কথাই এই ভিডিওতে শোনা যাচ্ছে না। এই ইনস্টাগ্রাম লাইভের কয়েকঘণ্টা পরেই উদ্ধার হয় আকাঙ্ক্ষার মরদেহ। 

এদিকে অভিনেত্রীর মৃত্যুতে দায়ের হওয়া মামলার তদন্তে নেমেছে পুলিশ। আকাঙ্ক্ষার প্রেমিক সমর সিংয়ের খোঁজ করছে পুলিশ। দীর্ঘ সময় ধরে সমরকে নিজের ‘ভাই’ হিসেবেই পরিচয় দিতেন আকাঙ্ক্ষা। তবে চলতি বছর ফেব্রুয়ারিতেই সমরের সঙ্গে সম্পর্কে থাকার খবরে শিলমোহর দেন অভিনেত্রী। সেই নিয়ে কম ট্রোলড হননি আকাঙ্ক্ষা। 

খুব অল্প বয়সেই কেরিয়ারের সাফল্যের মুখ দেখেছিলেন আকাঙ্ক্ষা। তবে ২০১৭ সাল নাগাদ মানসিক অবসাদের শিকার হন তিনি, তবে ধীরে ধীরে সেই অবসাদ কাটিয়ে উঠে কাজে ফেরেন। কী কারণে এই মৃত্যু? সবদিক খতিয়ে দেখছে পুলিশ। 

বিভি/এইচএস

মন্তব্য করুন: