• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

যে পাঁচ রাশির নারীরা সবচেয়ে স্মার্ট

প্রকাশিত: ১৮:৪০, ২২ অক্টোবর ২০২১

আপডেট: ১৮:৫৮, ২২ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
যে পাঁচ রাশির নারীরা সবচেয়ে স্মার্ট

প্রতীকী ছবি

কেউ জন্মগতভাবেই খুব বুদ্ধিমান এবং স্মার্ট হয়। আবার কেউ হার্ড ওয়ার্কের মাধ্যমে নিজেদের ইম্প্রুভ করতে করতে স্মার্ট হতে থাকে। তবে রাশি অনুযায়ী এক একজনের পারসোনালিটি এক এক রকম। 

জ্যোতিষশাস্ত্র মতে এই পাঁচ রাশির নারীরা সব থেকে বেশি স্মার্ট হয়।

আরও পড়ুন:
রান্নার সময় হাতে ছ্যাঁকা লাগলে কী করবেন?
চুলের আগা ফাটা থেকে রক্ষা পেতে যা করবেন

ওজন কমানোর সহজ  উপায়

১. বৃশ্চিকঃ অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১ এই রাশির নারীরা সব কিছু নিয়েই গভীরভাবে চিন্তাভাবনা করে। যে কোনো বিষয় এরা ভিজ্যুয়ালাইজ করে তার কনসেপ্ট ক্লিয়ার করে। এরা কোনো কিছু চাইলে, যতোক্ষণ না সেটা অর্জন করছে ততোক্ষণ তার পেছনে পড়ে থাকে। এরা খুবই রহস্যজনক হয় এবং এরা সব সময় নিঃশব্দে কঠোর পরিশ্রম করে যায়।
    
২. মীনঃ ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০, এই রাশির নারীরা কোনো সিদ্ধান্ত নেওয়ার সময় বেশি চিন্তাভাবনা করে। বেশি চিন্তা করার ফলে এদের জীবনে মানসিক চাপ সৃষ্টি হয়। এদের সব কিছু নিয়েই বেশি চিন্তা না করা দরকার।

৩. মকরঃ ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯ এই রাশির নারীরা নিজেদের কাজের প্রতি ভীষণ কমিটেড হয়। এরা নিজেদের লক্ষ্যে না পৌঁছানো পর্যন্ত হাল ছাড়ে না। এরা নিজেদের সময় ফালতু কাজে খরচ করেনা। এরা অন্যদেরও কাজে উৎসাহিত করে এবং অন্যের কাছে এক প্রেরণা হয়ে উঠতে পারে।

৪. কুম্ভঃ জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮, এই রাশির নারীরা কিছুটা ইগোপ্রবণ হয়। এর ফলে এদের ক্রিয়েটিভ এবং ইন্টলিজেন্ট দিকগুলোর ওপর বাধা সৃষ্টি হয়। তবে এরা জানে কী ভাবে একটি ভালো কাজ করতে হয়। এরা ঠাণ্ডা মাথার, শান্ত প্রকৃতির হয়। এরা খুব সহজেই নিজেদের বুদ্ধি কাজে লাগিয়ে যে কোনো কাজ সফল ভাবে রূপায়িত করতে পারে।

৫. তুলাঃ সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২, এই রাশির নারীরা নিজেদের জীবনকে সুন্দর ভাবে ব্যাল্যান্স করতে পারে। এর ফলে কাজ এবং পার্সোনাল লাইফ নিয়ে কোনো সমস্যার সৃষ্টি হয় না। এরা যে কোনো বিষয় খুব তাড়াতাড়ি ধরে ফেলতে পারে, এর ফলে সেটির সমাধান খুব সহজেই করে ফেলতে পারে। এরা সহজেই কোনো ভুল করে না। এটা হলো এদের সব থেকে প্রধান শক্তি।
 
সূত্রঃ নিউজ 18 বাংলা

বিভি/এএন

মন্তব্য করুন: