• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ফেসবুকের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে অপ্রত্যাশিত পোস্ট; ডেইলিমেইলের ধারণা, হ্যাকড

প্রকাশিত: ১৪:০০, ৭ অক্টোবর ২০২৩

আপডেট: ১৪:০৮, ৭ অক্টোবর ২০২৩

ফন্ট সাইজ
ফেসবুকের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে অপ্রত্যাশিত পোস্ট; ডেইলিমেইলের ধারণা, হ্যাকড

শুক্রবার (৬ অক্টোবর) সন্ধ্যায় ফেসবুকের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে অস্বাভাবিক কিছু পোস্ট করা হয়েছে। যেখানে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী কারাবন্দি ইমরান খানকে মুক্তি দেওয়ার দাবি করা হয়েছে। এছাড়া বিশ্বকাপ আয়োজনে ভিসা নিয়ে সমালোচনা করে ভারতীয় ও আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের নিন্দা করা হয়েছে।

যদিও ইমরান খানের মুক্তি চেয়ে ফেসবুকের অফিশিয়াল পেজ থেকে পোস্ট করার পর দ্রুতই সেটি সরিয়ে ফেলা হয়, তবে ওই সময়ের মধ্যেই পোস্টটি ভাইরাল হয়ে যায়। সেই পোস্টে লেখা ছিল- RELEASE Imran Khan!

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার সন্ধ্যায় ফেসবুকের অফিসিয়াল ইউকে অ্যাকাউন্ট শুক্রবার সন্ধ্যায় ‘হ্যাক’ হয়েছে বলে ধারণা করা হচ্ছে যা সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের অবাক করেছে।

রাত ১০টা ৪০ মিনিটে ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করা হয়েছে, ‘আমি কেন হঠাৎ করে ফেসবুকের অ্যাকাউন্টে পোস্ট করার প্রবেশাধিকার পেয়েছি তা বুঝতে পারছি না।’ 

মিনিট খানেক পর আরেকটি পোস্টে বলা হয়, আমাকে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল ও ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সম্পর্কে জানাতে এই সুযোগটি নিতে দিন যে, তারা ক্রিকেট বিশ্বকাপ দেখতে ইচ্ছুক ব্যক্তিদের ভিসা না দিয়ে ইভেন্টটির আয়োজনে সম্পূর্ণভাবে তালগোল পাকিয়ে ফেলেছে।  তিন মিনিট পর আরেকটি পোস্টে বলা হয়, RELEASE Imran Khan! (ইমরান খানকে ছেড়ে দাও)

রাত সাড়ে ১১টার মধ্যে অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে পোস্টগুলো মুছে দেওয়া হয়। তবে তার আগে প্রচুর মানুষের নজরে আসে এসব পোস্ট।  
 

বিভি/ এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2